“T20 World Cup খেলার জন্য ফিট আমি”- বলছেন Imran Tahir

0
19
"I believe I am fit enough to play in the T20 World Cup" - Imran Tahir

দেশের হয়ে এবছর টি টোয়েন্টি বিশ্বকাপে খেলতে প্রস্তুত তিনি, সম্প্রতি এমনই ইচ্ছা প্রকাশ করলেন সাউথ আফ্রিকার অভিজ্ঞ স্পিনার ইমরান তাহির।

আইসিসি’র এই শো পিস ইভেন্টে খেলার মধ্যে যাবতীয় ফিটনেস তার মধ্যে মজুদ আছে বলেই মনে করেন তাহির। বর্তমানে পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতান্সের হয়ে প্রতিনিধিত্ব করছেন তিনি।

২০২১ সালের টি টোয়েন্টি বিশ্বকাপে সাউথ আফ্রিকার স্কোয়াডে সুযোগ হয়নি ইমরানের। তার বদলে তাবরেয়িজ শামসি’কে স্কোয়াডে সুযোগ দেয় সাউথ আফ্রিকার ক্রিকেট বোর্ড। ২০১৯ সালের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি তাহির। দেশের হয়ে ৩৮ টা টি টোয়েন্টি ম‍্যাচ খেলে তিনি তুলে নিয়েছিলেন ৬৮ টা উইকেট।

Geo News’ কে দেওয়া সাক্ষাৎকারে তাহির বলেন, অস্ট্রেলিয়ার মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে আছেন তিনি। পাশাপাশি এদিন সাউথ আফ্রিকার ক্রিকেট বোর্ড’কে তিনি ধন্যবাদ জানান দেশের হয়ে একেবারে সর্বোচ্চ পর্যায়ে ক্রিকেট খেলার সুযোগ করে দেওয়ার জন্য।

আরও পড়ুনঃ ICC Under-19 World Cup : যুব বিশ্বকাপের সেমিফাইনালে Yash Dhull এর থেকে দুরন্ত ইনিংসের প্রত‍্যাশা করছেন Sarandeep Singh

“আমি এখনও দেশের হয়ে টি টোয়েন্টি ক্রিকেট খেলতে প্রস্তুত। আমি আশা রাখছি নির্বাচকরা আমরা ঘ‍রোয়া ক্রিকেটে পারফরম্যান্সে নজর রাখবে। যদি তারা নজর রাখে, তাহলে অবশ্যই আমরা সুযোগ পাবো। আমার সবচেয়ে অবাক লাগে পাকিস্তানে বিদেশি ক্রিকেটার হিসেবে অংশগ্রহণ করতে, কারণ এদেশেই জন্ম আমার, এবং এখানেই আমি আমার প্রাথমিক স্তরের ক্রিকেট পাঠ নিয়েছি। পাশাপাশি ধন্যবাদ জানাই সাউথ আফ্রিকার ক্রিকেট বোর্ড’কে যাদের জন্য আমি আমার স্বপ্ন পূ্রণ, অর্থাৎ আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে প্রমাণিত করতে পেরেছি।” – ইমরান তাহির।

দেশের হয়ে এবছর টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার ইচ্ছা প্রকাশ করলেও সাউথ আফ্রিকার ক্রিকেট বোর্ড বিষয়টা’কে কিভাবে দেখছে সেটা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুনঃ PSL 2022 : শেষ ওভারে থ্রিলারের নায়ক বনে গেলেন Khushdil Shah