IPL 2021: ম‍্যাচের কঠিন সময় সতীর্থদের ভেঙে পড়ায় চটলেন কোহলি, শোনালেন কড়া কথা

0
16
“Have to show more courage in crunch moments”, says RCB skipper Virat Kohli after defeat to CSK
“Have to show more courage in crunch moments”, says RCB skipper Virat Kohli after defeat to CSK

ম‍্যাচের কঠিন সময় তার দলের ক্রিকেটারদের আরও সাহসিকতার প্রদর্শনের প্রয়োজন আছে। মত রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর দলের অধিনায়ক বিরাট কোহলির।

শুক্রবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর’কে ৬ উইকেটে হারিয়ে দিলো চেন্নাই সুপার কিংস। ম‍্যাচে রূতুরাজ গায়কোয়াড় এবং ফাফ দু প্লেসিস ওপেনিং করতে নেমে বেশ শক্ত ভিতে দাড় করিয়ে দেয় ধোনির দলকে, তাই পরবর্তী সময়ে দলের মিডল অর্ডার ব‍্যাটসম‍্যান’দের ১৫৬ রানের লক্ষ‍্যমাত্রা চেজ করতে কোনও রকম সমস্যা হয়নি। ১৮.১ ওভারে বিরাটদের সহজেই হারিয়ে দিয়েছে তারা।

ম‍্যাচ শেষে কোহলি বলেন,

“উইকেট খানিকটা স্লো হয়েছিল ঠিকই। কিন্তু আমাদের আরও ১৫-২০ রান তোলা উচিত ছিলো। অন্তত ১৭৫ রান তোলাটা দারুণ স্কোর ছিলো এই মাঠে। বোলিং’টাও এদিন ভালো হয়নি আমাদের, যে দাপট দেখানোর প্রয়োজন ছিলো এদিন তা দেখাতে পারেনি আমাদের বোলাররা। বরং চেন্নাইয়ের বোলার‍রা শেষের দিকে ভালো বোলিং করেছে আমি বলবো। স্লোয়ার হোক অথবা ইয়র্কার দুই ক্ষেত্রেই বেশ ভালো বোলিং করেছে তারা‌। হাতে সময় ফুরিয়ে আসছে আমাদের,ম‍্যাচের এমন কঠিন সময় আরও সাহসিকতার সঙ্গে খেলতে হবে আমাদের।”

আরও পড়ুনঃ IPL 2021: চেন্নাই ম‍্যাচে হারের পর সতীর্থদের কথা শোনালেন দেবদত্ত পাড়িক্কল

এই জয়ের ফলে নেট রান রেটের বিচারে দিল্লি ক‍্যাপিটালস’কে টপকে লিগ টেবিলের শীর্ষে স্থান করে নিয়েছে চেন্নাই সুপার কিংস। অন‍্যদিক আরসিবি’কে যদি প্লে অফে স্থান নিশ্চিত করতে হয় তাহলে বাকী ম‍্যাচ গুলোয় জয়ের পথে ফিরতেই হবে তাদের।
ম‍্যাচে চেন্নাইয়ের হয়ে এদিন দারুণ খেলেছিলেন রুতুরাজ গায়কোয়াড় (৩৮) এবং আম্বাতি রায়ডু (৩২), ৩১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন ফাফ দু প্লেসিস,এরপর রায়না এবং ধোনি মিলে জয় নিশ্চিত করে ফেলে সিএসকে’র। আরসিবির তরফে এদিনের অন‍্যতম সফল বোলার হর্ষল প‍্যাটেল, তিনি নেন ২ টো উইকেট। ১ টি করে উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল এবং গ্লেন ম‍্যাক্সওয়েল।

আরও পড়ুনঃ IPL 2021: রায়না নয়, চেন্নাই দলে ধোনির সবচেয়ে কাছের মানুষ এই ক্রিকেটার