অবশেষে ট্যুইট করে ক্ষমা চাইলেন হাসান আলি

0
256
Hasan Ali apologises for his costly drop catch and urges fans to continue supporting him
Hasan Ali apologises for his costly drop catch and urges fans to continue supporting him

বৃহস্পতিবার চলতি টি-২০ টুর্নামেন্টের সেমিফাইনালের দ্বিতীয় পর্বের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৫ উইকেটে হেরে যায় পাকিস্তান। সুপার ১২ এর গ্রুপ পর্বের পরপর পাঁচটি ম্যাচ জিতেও আর বিশ্বকাপ জয় করা হলোনা তাদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাকিস্তানের এই হারের জন্য সমস্ত পাকিস্তান ক্রিকেট সমর্থক ধিক্কার জানাচ্ছে হাসান আলিকে।

অজি ক্রিকেটার ওয়েডের হাঁকানো একটি ছক্কা সেদিন ক্যাচ ড্রপ করেন হাসান এবং তার পরেই শুরু হয় তাকে নিয়ে তীব্র সমালোচনা। অধিকাংশ জনেই মনে করেন যে হাসান আলির এই ক্যাচ ড্রপ টাই ছিলো ম্যাচের আসল টারনিং পয়েন্ট।

এদিন পাকিস্তানের ফাস্ট বোলার হাসান আলী টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে করা তার এই ভুলের জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন। তিনি বলেছেন যে এই ম্যাচ হেরে সবাই যতোটা না হতাশ, তিনি তার থেকেও বেশি হতাশা অনুভব করছেন।

clipboard 2021 11 14t143529273 1050572 16368810131
Hasan Ali apologises for his costly drop catch and urges fans to continue supporting him

আরও পড়ুনঃ জাতীয় ক্রিকেট একাডেমির প্রধানের দায়িত্ব নিতে চলেছেন ভিভিএস লক্ষ্মণ, জানালেন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি

ক্ষমা চেয়ে তিনি ট্যুইট করে লিখেছেন,

“আমি জানি আপনারা সবাই আমার উপর খুব বিরক্ত কারণ আমার পারফমেন্স আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারেনি তবে আমার চেয়ে বেশি হতাশ বোধয় আপনারা নন। এই ভুলের জন্য আমার কাছ থেকে আপনারা নিজেদের প্রত্যাশা পরিবর্তন করবেন না। আমি পাকিস্তান ক্রিকেটকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে চাই, তাই আমি আবার কঠিন পরিশ্রম শুরু করেছি। এই ম্যাচ আমাকে আরও শক্তিশালী করে তুলবে। আমার জন্য প্রার্থনা করে আমাকে যারা মেসেজ, ট্যুইট, কল এবং বিভিন্ন পোস্ট করে আমার পাশে থেকেছেন তাদেরকে অনেক ধন্যবাদ।“

আরও পড়ুনঃ সমস্ত জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ এবং কোচদের ট্যুইটের মাধ্যমে অভিনন্দন জানালেন কোহলি