Glenn Maxwell : জন্মদিনের পার্টি করতে গিয়ে পা ভাঙলেন ম‍্যাক্সওয়েল

0
360
Glenn Maxwell : Glenn Maxwell broke his leg during his birthday party
Glenn Maxwell : Glenn Maxwell broke his leg during his birthday party

Glenn Maxwell – ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলতে নামার আগে ভীষণ চাপে পরে গেলো অস্ট্রেলিয়া। দলের তারকা অলরাউন্ডার‍ গ্লেন ম‍্যাক্সওয়েল চোটের জন্যে ছিটকে গেলেন সেই সিরিজ থেকে। ১৭ ই নভেম্বর অ্যাডিলেডে শুরু হবে সেই সিরিজ, ২২ শে নভেম্বর মেলবোর্নে খেলা হবে শেষ ম‍্যাচ।

কিন্তু এই তিন ম‍্যাচের সিরিজে অস্ট্রেলিয়ার হয়ে খেলতে পারবেন না ম‍্যাক্সওয়েল (Glenn Maxwell)। শনিবার অ্যাক্সিডেন্টে পা ভেঙেছে তার। এর জন্যে সার্জারি করাতে হবে তাকে। ফলে চলতি মরশুমে দেশের হয়ে খেলার কোনও সম্ভাবনা নেই বলা চলে এই তারকা অলরাউন্ডারের।

মেলবোর্নে নিজের জন্মদিনের পার্টি করাকালীন বিপত্তি ঘটান ম‍্যাক্সওয়েল (Glenn Maxwell)। পার্টি চলাকালীন বন্ধুর সাথে বাড়ির বাগানে দৌড়াদৌড়ি করতে গিয়ে পরে যান দুজনেই। অবশ্য কেউই মদপ‍্য অবস্থায় ছিলেন না।

“গ্লেন ভালো আছে। অত্যন্ত দুর্ভাগ্যজনক এই ঘটনা। গত কয়েকটা ম‍্যাচে যে দারুণ ফর্মে ছিলো ম‍্যাক্সওয়েল, তাতে স্বাভাবিক ভাবেই ওর জন্য খারাপ লাগছে।

গ্লেন (Glenn Maxwell) অস্ট্রেলিয়ার সাদা বলের দলের অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একজন সদস্য। আমরা চাই দ্রুত সেরে উঠুক ও। ওর এই কঠিন সময় আমরা পাশে আছি।” – অস্ট্রেলিয়ার জাতীয় দলের মুখ‍্য নির্বাচক জর্জ বেইলি এমনটাই বলছেন।

আরও পড়ুনঃ IPL 2023 : আইপিএল চ‍্যাম্পিয়ান গুজরাট টাইটান্সের দুই তারকা ক্রিকেটার’কে দলে নিলো KKR 

ম‍্যাক্সওয়েল এই তিন ম‍্যাচের ওডিআই অস্ট্রেলিয়া সিরিজে অস্ট্রেলিয়া দলের সদস্য ছিলেন। তার বদলে নেওয়া হচ্ছে শন অ্যাবট’কে। কতোদিন ম‍্যাক্সওয়েলের সেরে উঠতে সময় লাগবে, সেটা এখনও স্পষ্ট নয়।

আশঙ্কা করা হচ্ছে বিগব‍্যাশেও হয়তো খেলতে পারবেন না ম‍্যাক্স ওয়েল। তার দল মেলবোর্ন স্টার্সের সিইও ব্লেয়ার কাউচ বলেছেন –

“মেলবোর্ন স্টার্সের অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একজন সদস্য গ্লেন ম‍্যাক্সওয়েল। আমরা চাই দ্রুত সেরে উঠুক ও। এবার’ও বিগব‍্যাশ চলাকালীন দল ওর সাথে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলবে। খুব শ্রীঘ্র’ই ওকে মাঠে দেখতে চাই আমরা।”

আগামী ১৩ ই ডিসেম্বর শুরু হচ্ছে বিগব‍্যাশ ২০২২-২৩, স্টার্স প্রথম ম‍্যাচে খেলবে সিডনি থান্ডার্সের বিরুদ্ধে।

আরও পড়ুনঃ Vijay Hazare Trophy : নিউজিল্যান্ড সফরের আগে দারুণ ছন্দে ধাওয়ান, বিজয় হাজারে ট্রফিতে করলেন ঝোড়ো হাফ সেঞ্চুরি