FIFA World Cup 2022 : নিজেকে ১০০ শতাংশ ফিট ঘোষণা করলো গ‍্যারেথ বেল

0
11
Gareth Bale declared himself 100 percent fit ahead of FIFA World Cup 2022
Gareth Bale declared himself 100 percent fit ahead of FIFA World Cup 2022

দীর্ঘ ৬৪ বছর পর ফুটবল বিশ্বকাপের (FIFA World Cup 2022) মূলপর্বে খেলার যোগ‍্যতা অর্জন করেছে ওয়েলস। কাতার ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর বাকি আছে মাত্র কয়েকটা দিন’ই। তার আগে ওয়েলস তারকা গ‍্যারেথ বেল নিজেকে সম্পূর্ণ ফিট বলে দাবি করলেন।

সদ‍্য এমএলএস কাপের ফাইনালে খেলতে নেমছিলো বেল। লস অ্যাঞ্জেলেস এফসির হয়ে ফাইনালে ফিলাডেলফিয়ার বিরুদ্ধে গোল ও করেন তিনি। তার দল ম‍্যাচ জিতেছিলো, ওদিন খেলার পর বেলস বলেছিলেন তিনি একশো শতাংশ ফিট নন, অথচ বিশ্বকাপ খেলতে কাতারে যাওয়ার আগে দেশবাসী’কে আশ্বস্ত করেছেন তার কোনও চোট নেই আর। (FIFA World Cup 2022)

টানা নয় দিন – আমেরিকা, ইরান, ইংল্যান্ডের মতো শক্তিশালী দেশের বিরুদ্ধে পরপর তিনটি ম‍্যাচ খেলতে সমস্যা হবেনা। সেটা জানতে চাওয়া হলে বেল না বলে দেন‌। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ Erling Haaland : সতীর্থ’রা ব‍্যস্ত বিশ্বকাপে খেলতে, হ‍্যালান্ড ম‍্যান সিটি ছেড়ে যোগ দিলেন অ্যাস্টনে

“আমার কোনও সমস্যা নেই এখন। পুরোপুরি ফিট। যদি আমায় প্রতিটি ম‍্যাচে ৯০ মিনিট’ই খেলতে হয়, তাহলে সেক্ষেত্রেও সমস্যা নেই।

গতকয়েক সপ্তাহ মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে গেছিলাম। আমারা মনে হয় বিশ্বকাপে অংশগ্রহণকারী প্রতিটি দেশের ফুটবলার’রা এই সমস্যার মধ্যে দিয়ে গেছে। চোট, আঘাতের ফলে প্রচুর ফুটবলার এবার কাতার বিশ্বকাপে খেলতে পারলোনা।” – গ‍্যারেথ বেল।

আগামী ২১ শে নভেম্বর আমেরিকার বিরুদ্ধে ম‍্যাচের মধ্যে দিয়ে ফুটবল বিশ্বকাপ অভিযান শুরু করবে ওয়েলস। এর পরের দুই ম‍্যাচ খেলবে তারা ২১ শে নভেম্বর ইরান এবং ২৯ শে নভেম্বর ইংল্যান্ডের বিরুদ্ধে।

আরও পড়ুনঃ IPL 2023 : অবশেষে CSK নিয়ে মুখ খুললেন রবীন্দ্র জাদেজা, বললেন …