Mike Tyson: অটোগ্রাফ চাইতে গিয়ে বিপত্তি, বিমানে টানা ঘুসিতে ফ‍্যানের মাথা ফাটালেন মাইক টাইসন !

0
44
Former boxing champion Mike Tyson punches passenger on flight
Former boxing champion Mike Tyson punches passenger on flight

ফের আরও একবার বিতর্কের শিরোনামে প্রাক্তন তারকা বক্সার মাইক টাইসন‌। বিমানে একের পর এক ঘুসিতে রক্তাক্ত করলেন এক সহযাত্রী’কে। বুধবার সানফ্রান্সিসকো বিমানবন্দরে বিমান ছাড়ার আগেই ঘটে এই ঘটনা।

প্রত্যক্ষদর্শী’দের বয়ান অনুযায়ী প্লেনে টাইসনের পিছনের সিটে বসে ছিলেন এক ভক্ত। তিনি টাইসনের সাথে কথা বলার চেষ্টা করেন বারবার। টাইসন তাকে কথা বলতে বারন করলেও সেই নাছোড়বান্দা ফ্যান তার কথায় বিশেষ কর্ণপাত করেননি। প্রাক্তন তারকা ওই বক্সার’কে এতো কাছে পেয়ে ওই ফ‍্যান এবং তার বন্ধুরা বাড়তি উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। পরবর্তী সময়ে তাদের অনুরোধে সবার সাথে সেলফি তোলে টাইসন। কিন্তু তার পরেও টাইসন’কে নানান ভাবে উত্ত‍্যক্ত করতে থাকে ওই ব‍্যক্তি‌।

আরও পড়ুনঃ IPL 2022: খারাপ সময় অব‍্যাহত রোহিত শর্মার, গড়লেন এই লজ্জার নজির

বেশ কিছু সময় এমনটা চলার পর নিজের ক্রোধ’কে নিয়ন্ত্রনের মধ্যে রাখতে পারেননি টাইসন। সিট ছেড়ে উঠে ওই ব্যক্তি’র মুখ লক্ষ করে একের পর এক ঘুষি চালাতে থাকেন তিনি। টাইসনের এহেন রুপ দেখে আতঙ্কিত হয়ে পড়েন বিমানে উপস্থিত বাকি সকল যাত্রীরা। পরবর্তী সময়ে বেশ কিছু যাত্রী’রা টাইসন’কে ঠান্ডা হতে বলেন, অনুরোধ করেন ঘুসি থামাতে। ততক্ষনে কপাল ফেটেছে সেই ব‍্যক্তির। রাগে বিমান থেকে নেমে যান টাইসন। আহত সেই যাত্রী’কে বিমানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়‌। পরবর্তী সময়ে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেছেন টাইসনের নামে।

আরও পড়ুনঃ (VIRAL VIDEO): হারানো ম‍্যাচ জিতিয়ে ফিরছেন ধোনি, টুপি খুলে স‍্যালুট করছেন জাদেজা ! দেখুন সেই ভাইরাল ভিডিও