FIFA World Cup 2022 : একসাথে বিশ্বকাপ দেখবেন বলে ২৩ লাখ টাকা খরচ করে একটা বাড়ি কিনে ফেললেন কেরালার ফুটবল ভক্তরা 

0
13
Football fans of Kerala bought a house by spending 23 lakh rupees to watch the FIFA World Cup 2022 together
Football fans of Kerala bought a house by spending 23 lakh rupees to watch the FIFA World Cup 2022 together

FIFA World Cup 2022 – সকলেরই নিখাদ ফুটবল ভক্ত। আর সেই সূত্রে সবাই মিলে টাকা দিয়ে একটা আস্ত বাড়ি কিনে ফেললেন কেরালার কিছু ফুটবল ফ‍্যান, অন্তত ১৭ জন টাকা দিয়েছেন, টাকার পরিমাণ ১৭ লাখ।

ANI এর রিপোর্ট অনুযায়ী কোচির মুন্ডাকামুগাল নামের একটি গ্রামের জনা সতেরো ফুটবল সমর্থক’রা এই সিদ্ধান্ত নিয়েছেন। তার কারণ একসাথে ম‍্যাচ উপভোগ করা। (FIFA World Cup 2022)

গোটা গ্রাম সেজে উঠেছে বিশ্বকাপে (FIFA World Cup 2022) অংশগ্রহণকারী ৩২ দেশের পতাকায়। তারা বিশাল বিশাল পোট্রেট বানিয়েছেন মেসি, রোনাল্ডোর।

দীর্ঘ ১৫-২০ বছর হলো একসাথে বিশ্বকাপ (FIFA World Cup 2022) দেখছেন এই সতেরো জন গ্রামবাসী। সেই ঐতিহ্য বজায় রাখতে এবার গোটা একটা বাড়ি কিনে ফেললেন তারা। এই বাড়ি বিশ্বকাপের শেষে সমাজের উন্নয়নের কাজে লাগাবেন তারা।

আরও পড়ুন IPL 2023 : ধোনি বাছাই করবেন CSK এর পরবর্তী অধিনায়ক

ANI কে সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা শেফের পিএ বলেছেন –

“২০২২ এর বিশ্বকাপের কথা মাথায় রেখে আমরা আগাম কিছু পরিকল্পনা করে রেখেছিলাম। আমরা ১৭ জন মিলে ২৩ লাখ টাকা খরচ করে এই বাড়িটা কিনেছি। টুর্নামেন্টে অংশগ্রহনকারী ৩২ টা দেশের পতাকা দিয়ে বাড়ি সাজিয়েছি। সবাই মিলে একসাথে বড়ো পর্দায় এখানে খেলা দেখবো বলে পরিকল্পনা আছে আমাদের।

এখানে সবাই খেলাটা আনন্দের সাথে উপভোগ করছে। ভবিষ্যৎ প্রজন্ম এখানেই বিশ্বকাপটা উপভোগ করবে এমন ভাবে। আমাদের বড়ো টিভি কেনার পরিকল্পনা আছে। সবাই মিলে একসাথে যাতে এখানেই খেলা দেখে উপভোগ করে, সেটাই চাই এবার।”

বাড়ির মালিকের বক্তব্য অনুযায়ী গ্রামের অধিকাংশ ভক্তরা হয় ব্রাজিল, নয় আর্জেন্টিনার সমর্থক।

আরও পড়ুন IND vs NZ 2022 – জন্মদিনে উমরান মালিককে উপহার দিলোনা টিম ইন্ডিয়া