FIFA World Cup 2022 : রোনাল্ডো – মেসির ভাইরাল ছবিতে কমেন্ট করলেন কোহলি

0
22
FIFA World Cup 2022 Virat Kohli commented on Ronaldo-Messi's viral photo
FIFA World Cup 2022 Virat Kohli commented on Ronaldo-Messi's viral photo

বিশ্বকাপের (FIFA World Cup 2022) প্রাক্কালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে উত্তাপ বাড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আজীবন যার সাথে তুলনা টানা হয়েছে তার, সেই চিরপ্রতিদ্বন্দ্বী লিও মেসির সাথে বসে দাবা খেলারত‍ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। যা ল‍্যুইস ভিটনের প্রচারমূলক ছবি।

মেসি – রোনাল্ডোর ছবি একসাথে দেখার পর থেকে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। মুহূর্তে মুহূর্তে বেড়েছে সেই ছবির শেয়ার। ছবিতে কমেন্ট করেছেন স্বয়ং তারকা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। তিনি একটি আগুনের ইমোজি, এবং হাততালির ছবি পোস্ট করেছেন। (FIFA World Cup 2022)

দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে বিশ্ব ফুটবল শাসন করেছেন মেসি – রোনাল্ডো। দুজন মিলে জিতেছেন ১২ টা ব‍্যালন ডি’অর, দুজনে মিলে করেছেন ১৬০৪ টে গোল, জিতেছেন ৭৫ টা ট্রফি। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ম‍্যাচ সেরা ইনিংস খেলে হুডা, সুন্দরদের উপর চটলেন সূর্য কুমার, বললেন …

পাঁচটি ব‍্যালন ডি’অর জিতেছেন রোনাল্ডো। ক্লাব এবং দেশের হয়ে করেছেন ৮১৮ গোল। ক্লাব পর্যায়ে রিয়াল মাদ্রিদ, ম‍্যানচেস্টার ইউনাইটেড, জুভেন্টাস এবং স্পোর্টিং সিপির হয়ে ট্রফি জিতেছেন। পর্তুগালের হয়ে জিতেছেন ২০১৬ সালের ইউরো কাপ এবং ২০১৯ সালের উয়েফা নেশন্স লিগ। (FIFA World Cup 2022)

অন‍্যদিকে মেসি জিতেছেন রেকর্ড সংখ‍্যক সাতটি ব্যালন ডি’অর, বর্তমানে খেলছেন প‍্যারিস সাঁজাতে। বার্সেলোনা’র হয়ে প্রচুর ট্রফি’ও জিতেছেন। জিতেছেন দুটো ট্রেবল এবং একটি সেক্সটুপেল। ২০২১ সালে মেসির নেতৃত্বে কোপা আমেরিকা জিতেছিলো আর্জেন্টিনা।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সূর্য ঝড়ে উড়ে গেলো নিউজিল্যান্ড, ভারত ম‍্যাচ জিতলো ৬৫ রানে