FIFA World Cup 2022 : ব্রাজিলের মানুষরাই নেইমারের ভালো চায়না, বিশ্বকাপের মাঝে বিস্ফোরক মন্তব্য রাফিনহা’র

0
15
FIFA World Cup 2022 :
FIFA World Cup 2022 : "The Argentines treat Messi as God", "Portuguese treat Ronaldo as king" - Raphinha blasts Brazil fans for disrespecting Neymar

FIFA World Cup 2022 – একদিকে যখন আর্জেন্টিনায় মেসিকে এবং পর্তুগাল রোনল্ডো’কে ভগবানের নজরে পুজো করে মানুষ সেখানে দেশের মানুষের নেইমারের প্রতি মনোভাব দেখে ভীষণ হতাশ ব্রাজিলের আন্তর্জাতিক তারকা রাফিনহা।

বৃহস্পতিবার সার্বিয়া’কে ২-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শুরু করেছে ব্রাজিল। রিচার্লিসনের জোড়া গোলে তিন পয়েন্ট ঘরে তুলেছে ব্রাজিল।

কিন্তু সেই জয়ে চোনা ফেলেছে ব্রাজিল তারকা নেইমারের চোট। অ্যাঙ্কেলে চোট পেয়ে ম‍্যাচের ৮০ মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন নেইমার। প‍্যারিস সাঁজার তারকা নিজেও হতাশ হয়েছেন, পাশাপাশি হতাশ গোটা ব্রাজিল শিবির। (FIFA World Cup 2022)

অ্যাঙ্কেলের লিগামেন্টে মারাত্মক চোট পান নেইমার। ৩০ বছর বয়সী ব্রাজিল তারকা’কে এম আর আই করালে ধরা পরে সেটি। এর ফলে ব্রাজিলের হয়ে গ্রুপ পর্বের বাকি দুই ম‍্যাচে স‍্যুইৎজারল‍্যান্ড এবং ক‍্যামেরুনের বিরুদ্ধে খেলতে পারবেন না ব্রাজিলের এই তারকা। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ Ramiz Raja : ফের ভারতে ওয়ানডে বিশ্বকাপ খেলতে না আসার হুমকি দিলেন পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা

গোটা ব্রাজিল শিবির এখন দারুণ হতাশ নেইমারের চোট নিয়ে, এমন সময় বিস্ফোরক দাবি করেছেন ব্রাজিলের বিশ্বকাপার রাফিনহা, তিনি বলেছেন নেইমার চোট পাওয়ায় বেশ কিছু অংশের সমর্থক’রা খুব খুশি হয়েছেন বলেই জানিয়েছেন তিনি।

এক্ষেত্রে মেসি, রোনাল্ডোর সাপোর্টার’রা যেভাবে তাদের ভালোবাসেন, সেখানে নেইমার’কে ব্রাজিলের মানুষরা ডিজার্ভ করেন না বলেই জানিয়েছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে রাফিনহা লিখেছেন,

“আর্জেন্টিনার মানুষরা মেসিকে ভগবান হিসেবে গন‍্য করে। রোনাল্ডোকে পর্তুগাল রাজা বলে গন‍্য করে। কিন্তু ব্রাজিলের মানুষ নেইমারের পা ভেঙে যায় যাতে, তার জন্যে কামনা করে। নেইমারের কেরিয়ারের সবচেয়ে বড়ো ভুল, ও ব্রাজিলে জন্মেছে। নেইমারের মতো ফুটবলার’কে ব্রাজিলের মানুষ ডিজার্ভ করেনা।”

সোমবার রাত সাড়ে নটায় বিশ্বকাপের পরের ম‍্যাচে স‍্যুইৎজারল‍্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল, ভারতীয় সময় রাত ৯:৩০ টায়।

আরও পড়ুনঃ Indian Cricket Team : রোহিত শর্মা আইপিএলের সময় বিশ্রাম নিক, পরামর্শ প্রাক্তন ওপেনারের