FIFA World Cup 2022 : কেরালার ভক্তদের ধন্যবাদ জানালেন নেইমার

0
21
FIFA World Cup 2022 : ‘Thank you so much Kerala’: Neymar’s special message for Brazil football fans in Kerala
FIFA World Cup 2022 : ‘Thank you so much Kerala’: Neymar’s special message for Brazil football fans in Kerala

FIFA World Cup 2022 – কেরালার ফুটবল পাগল ফ‍্যানেদের ধন্যবাদ জানালেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। বিশ্বকাপ শুরুর আগে কেরালার কোঝিকোড়ের পুল্লাভোর নদীর উপর সেখানকার স্থানীয় বাসিন্দারা ব্রাজিলের সমর্থনে বিরাট কাট আউট সাটিয়ে ছিলো নেইমারের।

বিশ্বকাপের মরশুমে সেই কাট আউট ভাইরাল হতে খুব বিশেষ একটা সময় নেইনি। গোটা বিশ্বের ফুটবল ভক্তদের নজর কেড়েছিলো সেই কাট ওভার। (FIFA World Cup 2022)

এবার নেইমার নিজে সেই কাট আউট দেখে অভিভূত হয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি ধন্যবাদ জানিয়েছেন সমগ্ৰ ব্রাজিলের ভক্তদের। (FIFA World Cup 2022)

রিপোর্ট অনুযায়ী বিশ্বকাপ থেকে ব্রাজিল এবং পর্তুগাল ছিটকে যাওয়ার পরেই সেখান থেকে নেইমার এবং রোনাল্ডোর কাট আউট সরিয়ে দেওয়া হয়েছে। পুল্লোভার নদীতে এখন বিরাজমান শুধুমাত্র মেসির সুবিশাল কাট আউট। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ব্রাজিলের কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রোনাল্ডো

এর আগে ফুটবলের আন্তর্জাতিক নিয়ামক সংস্থা ফিফার তরফে পুল্লোভার নদীতে বিরাজিত ফুটবলের তিন মহাতারকার ছবি শেয়ার করা হয়েছিলো।

কেরালা বাসীর ফুটবল প্রেম কে সন্মান জানিয়ে ফিফার সেই ট‍্যুইট দেখে, সেই ট‍্যুইটে রিপ্লাই করেন খেলা ভক্ত কেরালার মুখ‍্যমন্ত্রী পি. বিজয়ন। তিনি লেখেন,

“কেরালা এবং কেরালা বাসীরা সব সময় ফুটবল ভালোবাসে, এবার কাতারের বিশ্বকাপ মারফত সবাই সেটা দেখতে পারছে। ধন্যবাদ ফিফা’কে আমাদের প‍্যাশন কে সাপোর্ট করার জন্য।”

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : ৭৭ রানের জন্যে সেঞ্চুরি মিস করলেন রাহুল – ট‍্যুইটারে ট্রোলের শিকার ভারত ক‍্যাপ্টেন