FIFA World Cup 2022 : নেইমারের বিশ্বকাপে খেলার আশা শেষ, আশঙ্কায় ভুগছেন ফ‍্যানেরা

0
11
FIFA World Cup 2022 : Neymar's hopes of playing in the World Cup are over, fans are worried
FIFA World Cup 2022 : Neymar's hopes of playing in the World Cup are over, fans are worried

বৃহস্পতিবার বিশ্বকাপে (FIFA World Cup 2022) সার্বিয়ার বিরুদ্ধে খেলাকালীণ অ্যাঙ্কেলে মারাত্মক চোট পান ব্রাজিল তারকা নেইমার। এর ফলে খেলা চলাকালীন মাঝপথে মাঠ ছাড়তে হয়েছিল তাকে।

লুসাইল আইকনিক স্টেডিয়ামে সেদিন সার্বিয়া’কে ২-০ ব‍্যবধানে হারিয়েছিলো ব্রাজিল। ম‍্যাচের ৮০ মিনিটের মাথায় কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার। পরে শোনা যায় গ্রুপ ‘জি’র পরের দুই ম‍্যাচ খেলতে পারবেন না তিনি। (FIFA World Cup 2022)

নেইমারের চোট নিয়ে রিপোর্ট খুবই উদ্বেগজনক। বর্তমানে তার চোটের যা পরিস্থিতি তাতে তিনি আরও ম‍্যাচ মিস করলে অবাক হওয়ার কিছু নেই। এরমধ্যে নেইমার নিজের চোট পাওয়া অ্যাঙ্কেলের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পর ব্রাজিল ফ‍্যানেরা আতঙ্কে ভোগা শুরু করেছেন। তারা মনে করছেন বছর তিরিশের এই ব্রাজিল তারকার কাতার বিশ্বকাপে খেলার আশা শেষ। (FIFA World Cup 2022)

আরও পড়ুন : PCB : ভারতে ৫০ ওভারের বিশ্বকাপ বয়কট করার সাহস নেই পাকিস্তানের, বিস্ফোরক দাবি পাকিস্তান তারকার

ব্রাজিল শিবিরে তরফে ক‍্যামেরুন এবং স্যুইৎজারল‍্যান্ড ম‍্যাচে নেইমারের না খেলার খবর জানানোর পর ইনস্টাগ্রামে চোট পাওয়া পায়ের ছবি পোস্ট করেছিলেন ব্রাজিলের তারকা। সেই পোস্টে নেইমার লিখেছিলেন,

“দেশের জার্সি গায়ে খেলতে নামার মধ্যে যে কি গর্ব আছে তা মুখে বলে বোঝানো সম্ভব নয়। ভগবান যদি ফের আমায় জন্ম নেওয়ার জন্যে দেশ বাছাই করার সুযোগ দেয়, আমি ব্রাজিল’কেই বাছবো।…”

দেশের হয়ে এখনও অবধি ৭৫ টা গোল করেছেন নেইমার। এরমধ্যে ছয়টি গোল করেছেন বিশ্বকাপে। ব্রাজিলের হয়ে পেলের সর্বোচ্চ গোল করার রেকর্ড ভাঙতে আর মাত্র তিনটি গোল করার প্রয়োজন নেইমারের।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : এমবাপের জোড়া গোলে অভিশাপ মুক্ত হলো ফুটবল বিশ্বকাপ