FIFA World Cup 2022 : মেসি বনাম লেওয়ানডস্কি’র ম‍্যাচ, এই তকমা পছন্দ নয় পোল‍্যান্ড কোচের

0
10
FIFA World Cup 2022 : Messi vs Lewandowski match, Poland coach doesn't like this denomination
FIFA World Cup 2022 : Messi vs Lewandowski match, Poland coach doesn't like this denomination

বুধবার বিশ্বকাপের (FIFA World Cup 2022) গ্রুপ সি’র গুরুত্বপূর্ণ ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে আর্জেন্টিনা বনাম পোল‍্যান্ড। সেই ম‍্যাচ’কে লিওনেল মেসি বনাম রবার্ট লেওয়ানডস্কি বলে দাগানোয় অখুশি পোলিশ ম‍্যানেজার চিজস্লো মিচনিউইচ।

স্টেডিয়ামে ৯৭৪ তে এই মেগাম‍্যাচে মুখোমুখি হতে চলেছে দুই দল। গ্রুপের প্রথম স্থানে ৪ পয়েন্ট নিয়ে আছে পোল‍্যান্ড। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। শেষ ষোলোতে যেতে হলে জিততেই হবে দুই দলকে। অবশ্য পোল‍্যান্ডের ড্র করলেও চলবে। (FIFA World Cup 2022)

এমন হাইভোল্টেজ ম‍্যাচের আগে পোলিশ দলের কোচ এই ম‍্যাচ’কে ব‍্যক্তিগত তকমা দিয়ে দাগানোর বিষয়টি ভালো ভাবে দেখছেন না। তিনি সকল ফ‍্যানেদের বলেছেন, এই দুই সুপারস্টার’কেও তাদের সতীর্থ’দের উপর ভরসা করতে হয় খেলাকালীণ। তার সাফ বক্তব্য মেসি বনাম লেওয়ানডস্কির লড়াই নয়, লড়াই আর্জেন্টিনা বনাম পোল‍্যান্ডের। (FIFA World Cup 2022)

গ্রুপ ‘সি’র গুরুত্বপূর্ণ ম‍্যাচে খেলতে খেলতে নামার আগে পোল‍্যান্ডের কোচ মিছনিউইচজ বলেছেন,

“গ্রুপ ঘোষণা করার পর থেকে সবাই এই ম‍্যাচ দেখার জন্যে অপেক্ষায় ছিলো। এটা আর্জেন্টিনা বনাম পোল‍্যান্ডের ম‍্যাচ, মেসি বনাম লেওয়ানডস্কির নয়। এটা টেনিস খেলা নয়, এখানে রবার্টের সতীর্থের প্রয়োজন, মেসির’ও তাই।”

আরও পড়ুন : Sri lanka vs Afghanistan 2022 : আফগানদের বিরুদ্ধে খেলার মাঝে বিয়ে করলেন তিন শ্রীলঙ্কার ক্রিকেটার

এখনো অবধি বিশ্বকাপে (FIFA World Cup 2022) মেসি দুটো গোল করেছেন, একটি গোল করিয়েছেন। লেওয়ানডস্কি একটি গোল করেছেন, একটি করিয়েছেন।

এদিন সাংবাদিক সম্মেলনে পোল‍্যান্ড কোচের কাছে মেসিকে আটকানোর পরিকল্পনা জানতে চান‌। এখানেও দলগত প্রচেষ্টার উপর জোর দিয়েছেন তিনি। বলেছেন,

“একজন ফুটবলার মেসিকে আটকাতে পারবেনা। আমাদের দলগত ভাবে এই কাজটা করতে হবে, এবং সেই কাজ করার জন্যে প্রস্তত আমরা।”

আরও পড়ুন : Pakistan vs England 2022 : পাকিস্তানের বিপক্ষে টেস্ট অভিষেক করতে চলেছেন লিয়াম লিভিংস্টোন