FIFA World Cup 2022 : আজ এই ডাচ তারকা ছাড়াই সানে হীন সেনেগালের বিরুদ্ধে খেলতে নামছে হল‍্যান্ড

0
9
FIFA World Cup 2022 : Memphis Depay to miss Netherlands’ opening match against Senegal
FIFA World Cup 2022 : Memphis Depay to miss Netherlands’ opening match against Senegal

FIFA World Cup 2022 -সোমবার সেনেগালের বিরুদ্ধে ম‍্যাচে খেলা হচ্ছে না মেম্ফিস ডিপের, এমনটাই জানিয়েছেন হল‍্যান্ড কোচ লুইস ভান গল।

গত সেপ্টেম্বর মাসে নেশন্স লিগের ম‍্যাচে পোল‍্যান্ডের বিরুদ্ধে খেলাকালীণ হ‍্যামস্ট্রিংয়ে চোট পান এই ডাচ তারকা। তবে ডিপে খোদ নিজে সাংবাদিকদের সদ‍্য জানিয়েছিলেন তার বিশ্বকাপে খেলতে কোনও সমস্যা হবে না, বা ট্রেনিংয়ে অংশ নিতে। (FIFA World Cup 2022)

ম‍্যাচের আগে সাংবাদিক সম্মেলনে নেদারল্যান্ডসের কোচ ল‍্যুইস ভান গল জানিয়েছেন,

“ডিপেকে প্রথম ম‍্যাচে না পাওয়াটা আমাদের কাছে অত্যন্ত দূর্ভাগ্যের একটি বিষয়। ঠিক আমাদের ম‍্যাচের প্রতিপক্ষ সেনেগাল সাদিও মানেকে না পেয়ে যে অভাব টের পাচ্ছে, অনেকটা সেরকম।”

তবে যারা খেলার সুযোগ পেয়েছেন তারা সকলেই ১০০ শতাংশ ম‍্যাচ ফিট বলেই নিশ্চয়তা দিয়েছেন ভান গল।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : কোহলির রেকর্ড ভাঙলেন সূর্য কুমার যাদব

নেদারল্যান্ডসের বিশ্বকাপ দল : (FIFA World Cup 2022)

Goalkeepers: Justin Bijlow (Feyenoord), Andries Noppert (Heerenveen), Remko Pasveer (Ajax Amsterdam)

Defenders: Nathan Ake (Manchester City), Daley Blind (Ajax), Virgil van Dijk (Liverpool), Denzel Dumfries (Internazionale), Jeremie Frimpong (Bayer Leverkusen), Matthijs de Ligt (Bayern Munchen), Tyrell Malacia (Manchester United), Jurrien Timber (Ajax), Stefan de Vrij (Internazionale)

Midfielders: Steven Berghuis (Ajax), Frenkie de Jong (Barcelona), Davy Klaassen (Ajax), Teun Koopmeiners (Atalanta Bergamo), Marten de Roon (Atalanta Bergamo), Xavi Simons (PSV Eindhoven), Kenneth Taylor (Ajax)

Forwards: Steven Bergwijn (Ajax), Memphis Depay (Barcelona), Cody Gakpo (PSV), Vincent Janssen (Antwerp), Luuk de Jong (PSV), Noah Lang (Club Brugge), Wout Weghorst (Besiktas)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ভারতের বিরুদ্ধে তৃতীয় টি ২০ ম‍্যাচে খেলবেন না নিউজিল্যান্ড অধিনায়ক উইলিয়ামসন