FIFA World Cup 2022 : পাওলো ডিবালা’কে না খেলানোর কারণ জানালেন আর্জেন্টিনার কোচ স্কালোনি

0
2607
FIFA World Cup 2022 : Lionel Scaloni breaks silence on why Paulo Dybala has not played yet for Argentina at the 2022 FIFA World Cup
FIFA World Cup 2022 : Lionel Scaloni breaks silence on why Paulo Dybala has not played yet for Argentina at the 2022 FIFA World Cup

এবছর বিশ্বকাপে (FIFA World Cup 2022) এখনও অবধি আর্জেন্টিনার হয়ে একটিও ম‍্যাচে খেলার সুযোগ পায়নি পাওলো ডিবালা। অথচ বিশ্বকাপে খেলতে আসার ক্লাব ফুটবল মরসুমে এসি রোমার হয়ে বেশ দারুণ ছন্দে ছিলেন তিনি।

এবারের গ্রীষ্মে ফ্রি ট্রান্সফারে এ এস রোমায় যোগ দেন ডিবালা। সব ধরনের প্রতিযোগীতা মিলিয়ে চলতি মরসুমে ইতালির এই ক্লাবের হয়ে ১২ ম‍্যাচ খেলেছিলেন তিনি। সেখানে করেছিলেন ৭ গোল, আছে দুটো অ্যাসিস্ট। (FIFA World Cup 2022)

ফর্মে থাকার সুবাদে আর্জেন্টিনার বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ পেতে বিশেষ একটা বেগ পেতে হয়নি তাকে। তবে বিশ্বকাপ শুরু’র আগে হ‍্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। কিন্তু মধ‍্য প্রাচ‍্যের দেশে বিশ্বকাপে (FIFA World Cup 2022) খেলতে আসার আগে পুরোপুরি ফিট হয়ে ওঠেন।

এখনও অবধি আর্জেন্টিনার হয়ে এবারের বিশ্বকাপে (FIFA World Cup 2022) খেলার সুযোগ পাননি যে সকল ফুটবলার’রা তাদের মধ্যে অন‍্যতম একজন ডিবালা। তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রি কোয়ার্টার ফাইনালের ম‍্যাচেও খেলার সুযোগ না পেলে ভীষণ চটে যান ফ‍্যানেরা।

শুক্রবার কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলতে নামবে আর্জেন্টিনা। তার আগে সাংবাদিক সম্মেলনে আর্জেন্টিনার কোচ স্কালোনি ডিবালাকে এখনও অবধি না খেলানোর কারণ জানিয়েছেন।

আরও পড়ুনঃ Chamika Karunaratne : ক‍্যাচ ধরতে গিয়ে চারটে দাঁত খোয়ালেন শ্রীলঙ্কার তারকা, লঙ্কা প্রিমিয়ার লিগে ভয়াবহ কান্ড, দেখুন ভিডিও

ডিবালা পুরোপুরি ফিট, কিন্তু স্কালোনির এখনো অবধি তাকে খেলানোর প্রয়োজন হয়নি, তাই কাতার বিশ্বকাপে এখনও দেশের জার্সি গায়ে দেখা যায়নি আর্জেন্টিনার তারকা’কে। সাংবাদিক সম্মেলনে স্কালোনি বলেন,

“ডিবালা এখনও অবধি খেলার সুযোগ পাননি, তার কারণ তাকে এখনো খেলানোর প্রয়োজন হয়নি। ও পুরোপুরি সুস্থ, কিন্তু বিশ্বকাপে এখনও অবধি যেসব ম‍্যাচ। খেলিয়েছি, সেখানে ওকে খেলানোর দ‍রকার পড়েনি,তাকে ওকে খেলার সুযোগ টা করে দিতে পারিনি আমরা।”

এ গ্রুপের উইনার্স নেদারল্যান্ডস শেষ ষোলোয় ইউনাইটেড স্টেটস অফ আমেরিকা’কে হারিয়েছিলো। অন‍্যদিকে গ্রুপ সি’র শীর্ষে শেষ করা আর্জেন্টিনা অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়ে জায়গা করে নিয়েছে কোয়ার্টার ফাইনালে। শেষ আটে মাঠে নামেন কিনা ডিবালা, এখন সেটাই দেখার বিষয়‌।

আরও পড়ুনঃ AUS vs WI 2022 : ব্রাডম‍্যানের রেকর্ড বিপদের মুখে ঠেললেন লাবুসানে