FIFA World Cup 2022 : লেওয়ানডস্কি’কে পিএসজি’তে আনার চেষ্টা করেছিলেন এমবাপ্পে

0
37
FIFA World Cup 2022 : Kylian Mbappe met Barcelona star to convince him to join PSG last summer - Reports
FIFA World Cup 2022 : Kylian Mbappe met Barcelona star to convince him to join PSG last summer - Reports

FIFA World Cup 2022 – ‘Le Parisien’ অনুযায়ী পোলিশ তারকা রবার্ট লেওয়ানডস্কি’কে চলতি মরশুমের শুরুতে প‍্যারিস সাঁজাতে আনার চেষ্টা করেছিলেন ফরাসি তারকা ফুটবলার এমবাপ্পে।

এবছর ট্রান্সফার উইন্ডো চলাকালীন ফরাসি ক্লাবে নিজের চুক্তির মেয়াদ বাড়িয়েছিলো এমবাপ্পে। যদিও একটি সময় অবধি তার রিয়াল মাদ্রিদে যোগদান করার সম্ভাবনা হয়ে উঠেছিলো, কিন্তু শেষ অবধি পিএসজি’তে যোগ দেন তিনি এই ফ্রেঞ্চ তারকা। (FIFA World Cup 2022)

অন‍্যদিকে দীর্ঘ বেশ কয়েক বছর বায়ার্ন মিউনিখে সফলতার সাথে খেলার পর এবারের মরশুম শুরু’র আগে লেওয়ানডস্কি যোগ দিয়েছিলেন বার্সেলোনায়। কিন্তু বরুশিয়া ডর্টমুন্ডের এই প্রাক্তন তারকা’কে পিএসজিতে আনার চেষ্টা করেছিলেন। কিন্তু পোলিশ তারকা বার্সেলোনায় যোগ দেবেন মনোস্থির করেন। (FIFA World Cup 2022)

খেলাচলাকালীন অ্যাটাকিং স্পেশ করার ক্ষেত্রে লেওয়ানডস্কির জুরি মেলা ভার। তাই তাকে নেওয়ার জন্যে বিশ্বের একাধিক ক্লাব আগ্রহ দেখায় স্বাভাবিক ভাবেই। এই ব‍্যাপারটর জন্যে খোদ এমবাপ্পে লেওয়ার সাথে যোগাযোগ করেছিলেন।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : স্পিনের নজরকাড়া ভেল্কিতে ভারত ক‍্যাপ্টেন রোহিত শর্মার উইকেট নিলেন সাকিব, দেখুন ভিডিও

চলতি মরশুমে দুর্দান্ত ছন্দে আছেন এমবাপ্পে এবং লেওয়ানডস্কি। সব ধরনের প্রতিযোগীতা মিলিয়ে ২০ ম‍্যাচে ১৯ টা গোল করেছিলেন বব করিয়েছিলেন পাঁচটি গোল, ১৯ ম‍্যাচে ১৮ গোল করেছেন লেওয়ানডস্কি, চারটি অ‍্যাসিস্ট ম‍্যাচে। রোববার লেওয়ানডস্কি পোল‍্যান্ডে বিরুদ্ধে খেলতে নামবে এমবাপ্পের এমবাপ্পে।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : জন্ম, মৃত্যু এবং শ্রেয়স আইয়ারের শট বলে আউট হওয়া, তিন চির সত‍্য জীবনের, নেটিজেনরা হতাশ ভারত তারকাকে আউট হতে দেখে