FIFA World Cup 2022 : হ‍্যারি কেন পেনাল্টি মিস করতেই হাসিতে ফেটে পড়লেন এমবাপ্পে

0
17
FIFA World Cup 2022 : Kylian Mbappe bursts into laughter after Harry Kane misses penalty for England (Watch)
FIFA World Cup 2022 : Kylian Mbappe bursts into laughter after Harry Kane misses penalty for England (Watch)

বিশ্বকাপের (FIFA World Cup 2022) কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিপক্ষে পেনাল্টি মিস করেছিলেন ইংল্যান্ডের ক‍্যাপ্টেন হ‍্যারি কেন। এরপর কাতার বিশ্বকাপ কে বিদায় জানাতে হয় ইংল্যান্ড’কে। কেনের পেনাল্টি মিসের পর দারুণ ভাইরাল হয়ে এমবাপ্পে পৌশাচিক হাসির ছবি বা ভিডিও।

চুমেনির দুর পাল্লার দর্শনীয় গোলে ম‍্যাচের সতেরো মিনিটের মাথায় এগিয়ে যায় ফ্রান্স। অবশ্য একই ম‍্যাচে হিরো থেকে ভিলেন হতে খুব একটা সময় লাগেনি রিয়াল মাদ্রিদের এই ফুটবলারের, দ্বিতীয়ার্ধে বক্সের মধ্যে সাকা’কে ফাউল করে বসেন তিনি, ইংল‍্যান্ড পায় পেনাল্টি। গোল করে দলকে ম‍্যাচে সমতায় ফেরান কেন। (FIFA World Cup 2022)

এরপর ফের জিরুড গোল করে ফ্রান্স’কে এগিয়ে দেন ম‍্যাচে। কিন্তু একটা সময় মনে হচ্ছিলো অতিরিক্ত সময় যেতে চলেছে এই খেলা। থিও হার্নান্দেজ একটি পেনাল্টি কার্যত উপহার দিয়ে বসেন ইংল্যান্ড’কে। মেসন মাউন্ট কে ফেলে দেন তিনি, দেখেন হলুদ কার্ড। (FIFA World Cup 2022)

ফের পেনাল্টি নিতে আসেন হ‍্যারি কেন।কিন্তু এবার বদ আকাশে মেরে বসলেন। টটেনহ‍্যাম হটস্পারের তারকা ফুটবলারের পেনাল্টি মিস দেখে হাসিতে ফেটে পড়েন ফরাসি তারকা এমবাপ্পে।

আরও পড়ুনঃ Mayank Agarwal : বাবা হলেন মায়াঙ্ক আগারওয়াল

ম‍্যাচের আগে ইংল্যান্ডের ডিফেন্ডার কাইল ওয়াকার বিদ্রুপ মন্তব্য করেছিলেন এমবাপ্পে সম্পর্কে। তার বক্তব্য ছিলো খেলা ইংল্যান্ড – ফ্রান্সের মধ্যে, এমবাপ্পের সাথে নয়। ফ্রেঞ্চ তারকা কে বিশেষ গুরুত্ব দিতে চাননি তিনি।

কিন্তু খেলায় অন‍্যরকম ফলাফল দেখা গেছে‌। চুমেনি এবং জিরুড মিলে গোল দুটো করেন ফ্রান্সের হয়ে। গোল না পেলেও গোটা ম‍্যাচ জুড়ে বেশ কার্যকর ফুটবল খেলেছিলেন এমবাপ্পে। ১৪ ই ডিসেম্বর মরোক্কোর বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে নামবে ফ্রান্স।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : বিশ্বকাপ থেকে বিদায়ের পর পর্তুগালের কোচকে কথা শোনালেন রোনাল্ডোর বান্ধবী