FIFA World Cup 2022 : জাতীয় দলের রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের সাথে ট্রেনিং করতে অস্বীকার রোনাল্ডোর

0
372
FIFA World Cup 2022 : Instead of training with the reserves, Ronaldo goes to the gym with the first team
FIFA World Cup 2022 : Instead of training with the reserves, Ronaldo goes to the gym with the first team

FIFA World Cup 2022  – প্রিকোয়ার্টার ফাইনালে স‍্যুইৎজারল‍্যান্ডকে ৬-১ গোলে হারানোর রেশ কাটতে না কাটতেই কোয়ার্টার ফাইনালের প্রাক্টিসে নেমে পড়েছে পর্তুগাল। এবার সমস্যা বেঁধেছে সেখানেও।

শোনা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’কে দলের সাবস্টিটিউট ফুটবলার’দের সাথে অনুশীলন করতে বলা হলে তিনি সেটা মানতে চাননি। বরং সিনিয়র দলের ফুটবলার’দের সাথে জিমে সময় কাটান। (FIFA World Cup 2022)

স‍্যুইৎজারল‍্যান্ডের বিরুদ্ধে ম‍্যাচে রোনাল্ডো’কে প্রথম একাদশে রাখেননি পর্তুগালের কোচ ফার্নান্দো স‍্যান্টোস। চলতি বিশ্বকাপে এই প্রথমবার এমনটা করেছিলেন পর্তুগালের কোচ। দ্বিতীয়ার্ধে তিনি খেলতে নামান রোনাল্ডো’কে, ১৫ মিনিটের জন্যে। (FIFA World Cup 2022)

যেহেতু প্রি কোয়ার্টার ফাইনালে পর্যাপ্ত গেমটাইম পাননি রোনাল্ডো। তাই তার সাবস্টিটিউট ফুটবলার’দের সাথে অনুশীলন করা উচিত ছিলো বলে মনে করেন টিম ম‍্যানেজমেন্টের।‌ Marca – এর খবর অনুযায়ী রিজার্ভ বেঞ্চের ফুটবলার’দের সাথে সময় না কাটিয়ে বরং জিমে যাওয়াটা ঠিক মনে করেছিলেন রোনাল্ডো। (FIFA World Cup 2022)

শোনা যাচ্ছে ম‍্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকা ফুটবলারের এই সিদ্ধান্তে অবাক হয়েছেন তার জাতীয় দলের সতীর্থরা। এমন সময় মাঠে সময় না কাটিয়ে জিমে সময় কাটানোটা কিছুতেই মানতে পারেননি তারা।

বর্তমানে অফ ফর্মে না থাকা রোনাল্ডো চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে পর্তুগিজ শিবিরে। সাউথ কোরিয়ার বিরুদ্ধে ২-১ গোলে হারের পর ব্যাপারটা আরও প্রকট হয়ে ওঠে। সংশ্লিষ্ট ম‍্যাচে তাকে মাঝপথে স‍্যান্টোস তাকে তুলে নিলে তিনি রেগে গেছিলেন। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IPL 2023 : ২০২৩ আইপিএলে ঘুরে দাড়াবে চেন্নাই সুপার কি‌ংস, কথা দিলেন রুতরাজ গায়কোয়াড়

সুইৎজারল‍্যান্ডের বিরুদ্ধে ম‍্যাচে স‍্যান্টোস যখন রোনাল্ডো’কে বসানোর সিদ্ধান্ত নিয়েছিলেন, এর সাথে সাথে ৩১ টা আন্তর্জাতিক ম‍্যাচে রোনাল্ডোর শুরু থেকে খেলার নজিরের ইতি ঘটেছিলো, ২০০৮ সালের ইউরো কাপের থেকে কোনও বড়ো মাপের টুর্নামেন্টে জাতীয় দলের প্রথম একাদশে স্থান হারাননি রোনাল্ডো।

ম‍্যাচে রোনাল্ডোর পরিবর্ত হিসেবে খেলতে নামা গনসালো র‍্যামোস হ‍্যাটট্রিক করে নজর কেড়েছিলেন, এছাড়া বাকি গোল গুলো করেছিলেন পেপে, রাফায়েল গুরেইরো এবং রাফায়েল লেয়াও। আগামী ১০ ই ডিসেম্বর কোয়ার্টার ফাইনাল ম‍্যাচে মরোক্কোর মুখোমুখি হবে পর্তুগাল। (FIFA World Cup 2022)

কোচ ফার্নান্দো স‍্যান্টোসের বয়ফ্রেন্ড কে বসানোর সিদ্ধান্ত কিছুতেই মেনে নিতে পারেননি তার বান্ধবী জর্জিনা রডরিগেজ। ইনস্টাগ্রাম পোস্টে আর্জেন্টিনার মডেল পর্তুগালকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন,

“অভিনন্দন পর্তুগাল ! যখন ১১ জন ফুটবলার জাতীয় সংগীত গাইছিলো, তখন সকলের নজর ছিলো তোমার দিকে। কি লজ্জার বিষয় আমাদের কাছে যে বিশ্বের শ্রেষ্ঠ ফুটবলারের খেলা ৯০ মিনিট দেখার থেকে বঞ্চিত হলাম। সমর্থকরা সবাই তোমার খেলা দেখবে বলে অপেক্ষা করছিলাম, তোমার নামের জয়ধ্বনি দিচ্ছিলো।”

কোয়ার্টার ফাইনাল ম‍্যাচে এখন সবার নজর থাকবে এই পর্তুগিজ সুপারস্টারের উপর।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : রোহিত শর্মা আগে ব‍্যাট করতে এলোনা কেনো ? প্রশ্ন তুললেন সুনীল গাভাস্কার