FIFA World Cup 2022 : মেসিকে দেখতে কাতারে জন বিস্ফোরণ ভারতীয়দের, দেখুন ভিডিও

0
11
FIFA World Cup 2022 : Indian fans with drums outnumber and drown out Argentina fans for Lionel Messi's arrival at Qatar [WATCH]
FIFA World Cup 2022 : Indian fans with drums outnumber and drown out Argentina fans for Lionel Messi's arrival at Qatar [WATCH]

FIFA World Cup 2022 – কাতারে ঝাঁকে ঝাঁকে ভারতীয় সমর্থকরা হাজির হয়েছেন মেসির আর্জেন্টিনা’কে সাপোর্ট করতে। এদিন আর্জেন্টিনার মহাতারকা’কে চাক্ষুষ করতে আর্জেন্টিনার টিম বাস ঘিরে ছিলো শ’য়ে শ’য়ে ভারতীয় সমর্থক’রা।

কাতার বিশ্ববিদ্যালয় থাকার ব‍্যবস্থা করা হয়েছে আর্জেন্টিনার ফুটবল দলের জন্যে। সেখানে মেসিদের স্বাগত জানাতে হাজার পাঁচেক আর্জেন্টিনার ভক্ত জড়ো হয়েছিল বিশ্ববিদ্যালয় চত্বরে। তারা ড্রামের ছন্দে বরণ করে নিয়েছেন আর্জেন্টিনার দলকে। (FIFA World Cup 2022)

কাক ভোর থেকে মেসির আসার অপেক্ষায় জড়ো হয়েছিল শ’পাচেক সমর্থক। সেখানে আর্জেন্টিনার ভক্ত এবং ভারতের আর্জেন্টিনার ভক্তরা একসাথে জড়ো হয়েছিল। সবার একটাই উদ্দেশ্য।শুধু মেসিকে একটু কাছের থেকে দেখা। মহাতারকা’কে কেন্দ্র করে এমন উন্মাদনা হওয়াটাই স্বাভাবিক। (FIFA World Cup 2022)

আবুধাবি থেকে স্ক‍্যালোনির আর্জেন্টিনা বৃহস্পতিবার সকালে কাতার পাড়ি দিয়েছিলো। আবুধাবি’তে বিশ্বকাপের ফ্রেন্ডলি ম‍্যাচে সংযুক্ত আরব আমিরশাহি’কে ৫-০ গোলে হারিয়ে দিয়ে এখন মনোবল তুঙ্গে আর্জেন্টিনার। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : বৃষ্টির জন্যে বাতিল ম‍্যাচ, সাউদি, সোধিদের সাথে মজার খেলায় মাতলো চাহাল’রা, দেখুন ভিডিও 

এটাই কেরিয়ারের শেষ বিশ্বকাপ (FIFA World Cup 2022) সেটা ইতিমধ্যে জানিয়েছেন মেসি। ফ্রেন্ডলি ম‍্যাচে তাকেও দারুণ ছন্দে পাওয়া গেছে, একটি গোল করেছেন, একটি করিয়েছেন।

ভারতীয় সমর্থক দের মেসি প্রীতি আমার পছন্দ হচ্ছে না একাংশের আর্জেন্টিনার সমর্থক’দের। বুয়েনস আয়ার্সের থেকে এসেছেন লাউরা ভালেরো। সংবাদ মাধ‍্যমের কাছে তিনি অভিযোগ করেছেন,

“ওরা (ভারতীয়রা) বড্ডো শব্দ করছে। প্রতিদিন যদি ওরকম ড্রাম বাজাতে থাকে। তাহলে মেসিরা ঘুমোতেই পারবেনা।” – ভারতের ড্রাম বাজিয়ে বিশ্বকাপের আনন্দ উদযাপন অনেকের কাছে ২০১০ সালের সাউথ আফ্রিকা বিশ্বকাপের সময় কুখ‍্যাত ‘ভুবুজেলা” বাশির তুলনায় টানছেন অনেকেই।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : নিজের ছন্দ বজায় রাখার রহ‍স‍্য ফাঁস করলেন শুভমান গিল