FIFA World Cup 2022 : এখন কতোটা সুস্থ নেইমার ? আপডেট দিলেন ব্রাজিল কোচ তিতে

0
17
FIFA World Cup 2022 : How healthy is Neymar now? Brazil coach Tite gave an update
FIFA World Cup 2022 : How healthy is Neymar now? Brazil coach Tite gave an update

FIFA World Cup 2022 – সার্বিয়া কে ২-০ গোলে দুর্দান্তভাবে কাতার বিশ্বকাপ অভিযান শুরু করেছে ব্রাজিল‌। জোড়া গোল করে ম‍্যাচের নায়ক রিচার্লিসন। ইতিমধ্যে সেলেকাও’রা প্রমাণ করে দিয়েছে কেনো তারা এবারের বিশ্বকাপ জয়ের অন‍্যতম দাবীদার।

তবে এই জয়ের আনন্দের মাঝে কোথাও যেনো একটা চাপা আতঙ্ক কাজ করছে গোটা ব্রাজিল শিবিরে। সেটাই স্বাভাবিক, কারণ দলের অন‍্যতম সেরা তারকা, তুরুপের তাস নেইমার চোট পাওয়ায় ব‍র্তমানে সকলেই দুঃশ্চিন্তায় ভুগছেন এখন। (FIFA World Cup 2022)

সার্বিয়ার বিরুদ্ধে ম‍্যাচ শেষের মিনিট দশেক আগেই মাঠ ছাড়েন নেইমার, খোড়াতে খোড়াতে। অ্যাঙ্কেলে মারাত্মক চোট পান। পরে ব্রাজিল শিবির থেকে জানিয়ে দেওয়া হয় গ্রুপ পর্বের বাকি দুই ম‍্যাচ অর্থাৎ স‍্যুইৎজারল‍্যান্ড এবং ক‍্যামেরুনের বিরুদ্ধে ম‌্যাচে খেলতে পারবেন না এই তারকা ব্রাজিলের ফুটবলার। (FIFA World Cup 2022)

আরও পড়ুন : Suresh Raina : জন্মদিনে অবাক করা ক‍্যাচ নিয়ে ফ‍্যানেদের অতীতে ফেরালেন সুরেশ রায়না, দেখুন ভিডিও

শুধুমাত্র এক নেইমার নন, চোট পেয়েছিলেন ডানিলো’ও। এবার ব্রাজিল দলের এই দুই তারকা ফুটবলারের বিষয় গুরুত্বপূর্ণ আপডেট দিলেন দলের কোচ তিতে। তিনি জানিয়েছেন, এই দুই তারকা ফুটবলার এবারের বিশ্বকাপ খেলবেই। (FIFA World Cup 2022)

“আমার দৃঢ় বিশ্বাস নেইমার এবং ডানিলো এবারের বিশ্বকাপ খেলবেই। আমি এতে দৃঢ় বিশ্বাস রাখি। ডাক্তারেরা তাদের মতো করে চিকিৎসা উপর নির্ভর তথ্য আপানার কাছে পেশ করতেই পারেন। কিন্তু আমার বক্তব্য সম্পূর্ণ বিশ্বাসের উপর‌। নেইমার যে চোট পেয়েছে, সেটা আমার নজরে পড়েনি, দলের কারোর নজরে পড়েনি, আসলে নেইমার কাউকেই বুঝতে দেয়নি ব‍্যাপারটা। যতোটা সম্ভব মাঠেই থাকতে চেয়েছিলো।”

সোমবার স‍্যুইৎজারল‍্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের গ্রুপ পর্বের দ্বিতীয় ম‍্যাচ খেলতে নামবে ব‍্রাজিল, ৩ রা নভেম্বর শেষ বিশ্বকাপের গ্রুপ পর্বের ম‍্যাচে ক‍্যামেরুনের মুখোমুখি হবে তারা।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : স্পেনের সাথে ড্র করে কোনও রকমে ভেসে থাকলো জার্মানি