FIFA World Cup 2022 : স‍্যুইৎজারল‍্যান্ডের বিরুদ্ধে দেশের ম‍্যাচ দেখতে হাজির ব্রাজিলের চার তারকা, ভাইরাল হলো ছবি

0
15
FIFA World Cup 2022 : Four Brazilian stars appeared to watch the country's match against Switzerland
FIFA World Cup 2022 : Four Brazilian stars appeared to watch the country's match against Switzerland

এবারের বিশ্বকাপে (FIFA World Cup 2022) অসাধারণ ছন্দে আছে ব্রাজিল। টানা দুই ম‍্যাচ জিতে সেলেকাও’রা ইতিমধ্যে পৌঁছে গেছে শেষ ষোলোতে।

গত ম‍্যাচে স‍্যুইৎজারল‍্যান্ড’কে ১-০ গোলে হারিয়েছিলো ব্রাজিল। সেই ম‍্যাচ দেখতে গ‍্যালারিতে উপস্থিত ছিলেন ব্রাজিলের ২০০২ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য 

রোনাল্ডো, বিশ্বকাপজয়ী ক‍্যাপ্টন কাফু, রবার্তো কার্লোস এবং কাকা। ছবিটি কাকা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় যা পোস্ট করার সাথে সাথে দারুণ ভাইরাল হয়‌।

প্রসঙ্গত, ক‍্যাসেমিরোর করা একমাত্র গোলে স‍্যুইৎজারল‍্যান্ড’কে ১-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপের শেষ ষোলোয় পৌঁছে গেলো ব্রাজিল।

এই জয়ের ফলে ব্রাজিলের পয়েন্ট সংখ্যা হয়ে দাড়ালো ৬। সংশ্লিষ্ট গ্রুপের অন‍্য দল গুলোর পয়েন্ট সংখ্যা স‍্যুইৎজারল‍্যান্ডের ৩, সার্বিয়া এবং ক‍্যামেরুনের ১ । (FIFA World Cup 2022)

Ms Dhoni : গল্ফ ক্লাবে ধোনির ‘হেলিকপ্টার শট’ নকল করলেন হরভজন সিং, দেখুন ভিডিও

একটা সময় অবধি মনে হচ্ছিলো ম‍্যাচ ড্রয়ের দিকে এগোচ্ছে। ঠিক তখনই ডান পায়ের জোড়ালো শটে যাবতীয় সমীকরণ বদলে দিলেন ম‍্যানচেস্টার ইউনাইটেডে খেলা ক‍্যাসেমিরো। ভিনিসিয়াস এবং রড্রিগো দুর্দান্ত ফুটবল প্রদর্শনের মধ্যে দিয়ে বল বাড়িয়ে দেন ক‍্যাসেমিরো’কে। সেখান থেকে গোল করতে কোনও সমস্যা হয়নি তার। (FIFA World Cup 2022)

অন‍্যদিকে ব্রুনো ফার্নান্দেজের করা জোড়া গোলে উরুগুয়ে’কে ২-০ গোলে হারিয়ে দিলো পর্তুগাল। সেকেন্ড হাফে প্রথম গোলটি করেন ব্রুনো ফার্নান্দেজ,পরের গোলটি করেন পেনাল্টি থেকে। (FIFA World Cup 2022)

এদিন লুসাইল স্টেডিয়ামে খেলা চলাকালীন দর্শক ঢুকে পড়েছিলো মাঠে। ইউক্রেন এবং ইরানের মহিলা দলের সমর্থন করার পাশাপাশি রেনবো ফ্ল‍্যাগ নিয়ে ঢুকতে দেখা গেছে তাকে।

পর্তুগালের এই জয়ের ফলে উরুগুয়ে’কে তাদের গ্রুপ পর্বের শেষ ম‍্যাচে হারাতেই হবে ঘানাকে শেষ ষোলো পর্বে কোয়ালিফাই করার জন্যে।

আরও পড়ুন : FIFA World Cup 2022 : মেসি বনাম লেওয়ানডস্কি’র ম‍্যাচ, এই তকমা পছন্দ নয় পোল‍্যান্ড কোচের