FIFA World Cup 2022 : ইংল্যান্ডের খালি সুটকেস ভরার লড়াই শুরু আজ থেকে

0
11
FIFA World Cup 2022 : England star Declan Rice trolled on Twitter after 'empty suitcase' comments
FIFA World Cup 2022 : England star Declan Rice trolled on Twitter after 'empty suitcase' comments

কাতারে (FIFA World Cup 2022) বিশ্বকাপ খেলতে আসার আগে একটি খালি সুটকেস নিয়ে এসেছেন ইংল্যান্ডের তারকা ফুটবলার ডেকলান রাইস। তার সেই সুটকেস দেখে স্বাভাবিক ভাবেই একটা আগ্রহের সৃষ্টি হয় ফুটবল প্রেমীদের মধ্যে, কি আছে ইংল্যান্ড তারকার সুটকেসে, সেই প্রশ্ন তোলো শুরু করে অনেকে।

পরবর্তী সময়ে সকলের কৌতূহল নিরসন করেন স্বয়ং রাইস নিজেই। তিনি বলেন সুটকেস’টি খালি আছে। কাতারে বিশ্বকাপ (FIFA World Cup 2022) জিতে তার মধ্যে নিয়ে যেতে চান। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক পরিমাণে ট্রোলিংয়ের শিকার হন রাইস।

আসলে ১৯৬৬ সালের পর আর কখনও ফুটবল বিশ্বকাপ জিততে পারেনি ইংল্যান্ড। শুধু অপেক্ষা বেড়ে গেছে এতো গুলো বছরে। দেশের সমর্থক’রাও হতাশ।সেই হতাশা কোথাও যেনো রাইসের মধ্যেও প্রতিফলিত হয়েছে। (FIFA World Cup 2022)

সোমবার ইরানের বিরুদ্ধে কাতার বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে ইংল্যান্ডের। প্রতিপক্ষ যে দারুণ শক্তিশালী দল,সেই সম্পর্কে ভীষণ ওয়াকিবহাল ইংল্যান্ড কোচ সাউথগেট। কঠিন বাধা কেমন ভাবে উতরোয় তার ছাত্র’রা। এখন নজর সেদিকে। (FIFA World Cup 2022)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : টিভির পর্দায় সূর্য কুমার যাদব’কে আদর করার চেষ্টা মায়ের, ভাইরাল হলো ভিডিও

ইংল্যান্ড বিশ্বকাপ দল : (FIFA World Cup 2022)

Goalkeepers: Jordan Pickford, Nick Pope, Aaron Ramsdale.

Defenders: Harry Maguire, John Stones, Kyle Walker, Luke Shaw, Kieran Trippier, Trent Alexander-Arnold, Eric Dier, Conor Coady, Ben White.

Midfielders: Declan Rice, Jude Bellingham, Jordan Henderson, Mason Mount, Kalvin Phillips, James Maddison, Conor Gallagher.

Forwards: Harry Kane, Phil Foden, Raheem Sterling , Marcus Rashford, Bukayo Saka, Jack Grealish, Callum Wilson.

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : চাহাল’কে টি ২০ বিশ্বকাপে খেলানো উচিত ছিলো, নেটপাড়ায় ক্ষোভে ফেটে পড়লেন সমর্থক’রা