FIFA World Cup 2022 : কাতার বিশ্বকাপ শেষ নেইমারের ? জবাব দিলেন ব্রাজিল কোচ তিতে

0
17
FIFA World Cup 2022 : Brazil manager Tite provides injury update on Neymar after win over Serbia in FIFA World Cup opener 
FIFA World Cup 2022 : Brazil manager Tite provides injury update on Neymar after win over Serbia in FIFA World Cup opener 

সার্বিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের (FIFA World Cup 2022) ম‍্যাচে খেলাকালীণ গুরুতর চোট পান ব্রাজিলের তারকা নেইমার। এর ফলে গোটা ম‍্যাচ খেলতে পারেননি তিনি।

গ্রুপ স্টেজের প্রথম ম‍্যাচে (FIFA World Cup 2022)সার্বিয়ার বিরুদ্ধে দারুণ জয় পায় ব্রাজিল। জেতে ২-০ গোলে।

ম‍্যাচে দারুণ টাচে ছিলেন নেইমার। ৬২ মিনিটে তিনি পাস বাড়ান ভিনিসিয়াস জুনিয়রকে, এরপর জুনিয়রের বাড়ানো পাস থেকে রিচার্লিসন প্রথম গোল করেন ম‍্যাচে। (FIFA World Cup 2022)

এর আগে ১৩ মিনিটে অলিম্পিক গোল করে বসেছিলেন নেইমার। কিন্তু সার্বিয়ার গোলকিপার সাভিচ পরিস্থিতি আগাম আঁচ করার সাথে সাথে সামাল দিয়ে দেয়। (FIFA World Cup 2022)

প্রথম গোল করার ১১ মিনিট পর ওভারহেড কিকে দ্বিতীয় গোলটা করে ব্রাজিলের ঘরে ৩ পয়েন্ট তোলে রিচার্লিসন। খেলা শেষের মিনিট দশেক আগে নেইমার’কে তুলে নিয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেডের অ্যান্থনি’কে নামায় ব্রাজিল।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : সঞ্জু’কে চোখ ধাঁধানো ক‍্যাচে ফেরান গ্লেন ফিলিপস, দেখুন ভিডিও

২০১৪ সালের বিশ্বকাপে খেলাকালীণ কলম্বিয়ার বিরুদ্ধে ম‍্যাচে মারাত্মক চোট পান নেইমার। এরপর আর বিশ্বকাপটাই খেলা হয়নি তার। এবারও তেমন কিছু যাতে না হয়। এখন তার’ই জন্যে প্রার্থনা করছে গোটা ব্রাজিল শিবির। (FIFA World Cup 2022)

সার্বিয়ার বিরুদ্ধে খেলাকালীণ গোড়ালি মুঁচকে যায় নেইমারের। খেলা শেষে ব্রাজিল কোচ তিতে বলেছেন তিনি আশাবাদী নেইমারের পরের ম‍্যাচে খেলার ব‍্যাপারে। কিন্তু সূত্রের খবর অনুযায়ী আগামী ৪৮ ঘন্টা সময় লাগবে নেইমারের চোটের ব‍্যাপারে আপডেট দিতে। গোটা ম‍্যাচে নয় বার কড়া ট‍্যাকলের মুখোমুখি হয়েছিলেন নেইমার। এখনও অবধি এবারের বিশ্বকাপে আর কোনও ফুটবলার এতোবার ট‍্যাকলের মুখোমুখি হয়নি।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : এটা টি টোয়েন্টি নয়, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ODI’তে ব‍্যর্থ হয়ে কথা শুনছেন সূর্য