FIFA World Cup 2022 : সেমিফাইনালেই তার রেকর্ড ভাঙুক মেসি, চান বাতিস্তুতা

0
29
FIFA World Cup 2022 : Batistuta wants Messi to break his record in the semi-finals
FIFA World Cup 2022 : Batistuta wants Messi to break his record in the semi-finals

FIFA World Cup 2022  – শুক্রবার নেদারল্যান্ডসের বিপক্ষে গোল করার মধ্যে বিশ্বকাপের আসরে আর্জেন্টিনার যুগ্ম সর্বোচ্চ স্কোরার হয়েছিলেন মেসি। দীর্ঘ কয়েক বছর ধরে এই রেকর্ড ধরে রেখেছিলেন আর্জেন্টিনার আর তারকা গ‍্যাব্রিয়েল বাতিস্তুতা।

সাতবারের ব‍্যালন ডি’অর জয়ী ফুটবলার আর্জেন্টিনার হয়ে লা আলবিসেলেস্তের হয়ে দশ গোল করেছেন এখনো অবধি। (FIFA World Cup 2022)

কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) দুর্দান্ত ছন্দে আছেন মেসি।গোল করছেন, গোল করাচ্ছেন। নেদারল‍্যান্ডসের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে একটি গোল করেছেন, আরেকটি করিয়েছেন। শুট আউটে প্রথম স্পটকিক নেন। মঙ্গলবার বিশ্বকাপ সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। মেসির কাছে আরেকবার বিশ্বকাপের ফাইনালে খেলার হাতছানি রয়েছে।

সেমিফাইনালেই তার রেকর্ড ভাঙুক মেসি, এমনটাই চান বাতিস্তুতা, সোশ্যাল মিডিয়ায় এব‍্যাপারে বক্তব্য রাখার সময় তিনি বলেছেন,

“অভিনন্দন লিও, দীর্ঘ ২০ বছর এই রেকর্ড আমার দখলে ছিলো, বিষয়টি ভীষণ উপভোগ করেছি। এখন এই রেকর্ড তোমার সাথে ভাগাভাগি করে দারুণ লাগছে আমার। আমি চাই আগামী ম‍্যাচে এই রেকর্ড ভেঙে দাও তুমি।”

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : ধাওয়ানের ওডিআই ভবিষ্যৎ অনিশ্চিত, মত প্রাক্তন ভারত ওপেনারের

পরবর্তী সময়ে মেসি’ও ধন্যবাদ জানিয়েছেন এই আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার’কে। জানিয়েছেন তিনি নিজেও গর্বিত, তার সাথে এই রেকর্ড শেয়ার করে। মেসির বক্তব্য,

“ধন্যবাদ বাতি, আমার ভীষণ গর্ব হচ্ছে তোমার সাথে এই রেকর্ড শেয়ার করে। সবচেয়ে বড়ো ব‍্যাপার বিশ্বকাপের মঞ্চে গোল করা জারি রাখতে হবে, সে করলো অতোটা গুরুত্বপূর্ণ নয়”

এখনো অবধি কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) ৫ ম‍্যাচে চারটি গোল করেছেন মেসি, করিয়েছেন ২ টি।

আরও পড়ুনঃ IND vs BAN 2022 : পূজারা’র কাছে ভীষণ গুরুত্বপূর্ণ এই টেস্ট সিরিজ, বললেন কার্তিক