IPL 2021: রাজস্থান রয়‍্যালসে খেলছেন ওয়েস্ট ইন্ডিজের পরবর্তী ক্রিস গেইল!

0
24
“Everyone expects me to be the next Chris Gayle”: Evin Lewis
“Everyone expects me to be the next Chris Gayle”: Evin Lewis

এইমুহুর্তে দুরন্ত ছন্দে আছেন রাজস্থান রয়‍্যালসের তারকা ওয়েস্ট ইন্ডিজ ব‍্যাটসম‍্যান এভিন লুইস। আইপিএলের দ্বিতীয় দফায় রাজস্থান রয়‍্যালস দলে তিনি সুযোগ করে নিয়েছেন বাটলার এবং স্টোকসের পরিবর্ত হিসেবে।

যদিও লুইস জানিয়েছেন বাটলার এবং স্টোকসের পরিবর্ত ক্রিকেটার হিসেবে দলে যোগ দেওয়া তার তেমন কোনও মাথা ব্যাথা নেই। তার কাজ সুযোগ পেলেই মাঠে নিজের সেরাটা দেওয়া। কুমার সাঙ্গাকারা’র সঙ্গে কাজ করতে পেরে আপ্লুত লুইস।

এই মুহূর্তে বিশ্ব টি টোয়েন্টি ক্রিকেটে যে কয়েক জন বিধ্বংসী টি টোয়েন্টি ব্যাটসম্যান আছেন তাদের মধ‍্যে অন‍্যতম একজন লুইস। এদিন তার কাছে তার সফলতার রহস্য জানতে চাওয়া হলে তিনি বলেন,

“শক্তির ব‍্যাবহারের প্রয়োজন তো আছেই, তার পাশাপাশি প্রয়োজন আছে নিজের বুদ্ধির ব‍্যাবহার করার। ম‍্যাচের মোক্ষম সময়টা খুঁজে বের করতে হবে প্রতিপক্ষের বোলারদের আক্রমণ করার জন্য। সব সময় ইতিবাচক থাকতে হবে।”

আরও পড়ুনঃ আর্চারির বিশ্ব চ‍্যাম্পিয়ান শিপে জোড়া রুপোর পদক প্রাপ্তি ভারতের

লুইস’কেই পরবর্তী ক্রিস গেইল বলছে ওয়েস্ট ইন্ডিজের সংবাদ মাধ‍্যম। ক্রিসের মতো বিরাট মাপের এক আন্তর্জাতিক ক্রিকেটারের সাথে তার তুলনাটা বিরাট গর্বের একটি বিষয় বলে মনে করেন তিনি। জানিয়েছেন তবে তিনি কতোটা এই প্রত‍্যাশা পূরণ করতে পারেন তা সময়’ই বলবে।

শনিবার দুপুর ৩:৩০ টে দিল্লি ক‍্যাপিটালসের মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়‍্যালস।

আরও পড়ুনঃ আসছে বছর মহামেডানের আইএসএলে খেলার সম্ভাবনা প্রবল