Erling Haaland : সতীর্থ’রা ব‍্যস্ত বিশ্বকাপে খেলতে, হ‍্যালান্ড ম‍্যান সিটি ছেড়ে যোগ দিলেন অ্যাস্টনে

0
21
Erling Haaland : Man City receive surprise loan offer for Erling Haaland
Erling Haaland : Man City receive surprise loan offer for Erling Haaland

Erling Haaland – খব‍রটা ভাইরাল হয়েছিল চলতি সপ্তাহে। শোনা যাচ্ছিলো নন লিগ ফুটবল ক্লাব অ্যাস্টন ইউনাইটেড লোনে তাদের ক্লাবে যোগদান করার কথা প্রস্তাব দিয়েছিল ম‍্যানচেস্টার সিটির তারকা ফুটবলার আর্লিং ব্রট হ‍্যালান্ড’কে। যাতে তিনি বিশ্বকাপ চলাকালীন বিরতির সময় ফিট থাকেন।

সেই খবরের রেশ কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় একটা ছবি ভীষণ ভাইরাল হয়েছিল, যেখানে হ‍্যালান্ড’কে দেখা যাচ্ছে (Erling Haaland) অ্যাস্টন ইউনাইটেড এফসি’র জার্সি হাতে ছবি তুলতে।

ইংলিশ ফুটবলের সপ্তম ভিডিশনের ক্লাব অ্যাস্টন। তাদের বিশ্বকাপের ব্রেক কোনো প্রভাব ফেলেনা বলা চলে। ক্লাবটি খেলে Northern Premier League Premier Division – এ।

আরও পড়ুনঃ IPL 2023 : গুজরাট টাইটান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়া কি উইলিয়ামসনকে আইপিএলের দলে পেতে আগ্রহী ? জানুন কি বললেন তারকা অলরাউন্ডার

এবছর কাতার বিশ্বকাপের মূলপর্বে খেলার সুযোগ পাইনি হ‍্যালান্ডের (Erling Haaland) দেশ নরওয়ে। তাই মাস খানেকের বেশি সময় ফুটবল থেকে দুরেই থাকতে দেখা যাবে হ‍্যালান্ড’কে। Talk sport এর রিপোর্ট অনুযায়ী প্রিমিয়ার লিগের তারকা এই ফুটবলার’কে ২৮ দিনের লোন ডিলে ম‌্যান সিটির কাছে অনুরোধ রেখেছে অ্যাস্টন।

অবশ্য এই বিষয় এখনও অবধি মুখ খোলেনি হ‍্যালান্ড অথবা তার ক্লাব ম‍্যানচেস্টার সিটি। কিন্তু ইতিমধ্যে তার নতুন ক্লাবে যোগদান করার খবর মারাত্মক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃ IPL 2023 Retention : ম‍্যাক্সওয়েল আদৌও খেলতে পারবে তো ২০২৩ এর আইপিএল, আরসিবি দিলো জবাব