ENG VS IND : ইংল্যান্ড সফরের ভারতীয় দলে যোগ দিতে চলেছেন এই তিন ভারতীয় ক্রিকেটার

0
539
ENG VS IND: Three Indian cricketers Prithvi Shah, Surya Kumar Yadav and Jayant Yadav to join India tour of England
ENG VS IND: Three Indian cricketers Prithvi Shah, Surya Kumar Yadav and Jayant Yadav to join India tour of England, Source - BCCI

দলের বেশ কিছু ক্রিকেটার চোট পেয়ে ছিটকে গেছিলেন সফর থেকে। তাই ইংল্যান্ড সফরের দলে দ্রুত পাঠানোর ব‍্যাবস্থা করা হচ্ছে তরুণ ভারতীয় ওপেনার পৃথ্বী শাহ, মিডল অর্ডার ব‍্যাটসম‍্যান সূর্য কুমার যাদব এবং অফ স্পিনার জয়ন্ত যাদব, এমনটাই জানা গিয়েছে সূত্রের মারফত।

শিনবোনে’র চোটের জেরে ইংল্যান্ড থেকে বাড়িতে ফিরেছেন শুভমান গিল, তার পরিবর্ত ওপেনার হিসেবে ইংল্যান্ড সফরের দলে সুযোগ হচ্ছে পৃথ্বীর। এরপর সদ‍্য নির্বাচিত কাউন্টি একাদশের হয়ে প্রাক্টিস ম‍্যাচে খেলা কালীণ চোট পান ওয়াশিংটন সুন্দর এবং আবেশ খান। তাদের আঙুলে লাগা চোটে গুরুত্ব এতোটাই যে তাদের পক্ষে এই সিরিজে খেলা চালিয়ে যাওয়া আর সম্ভব নয়, তাই তাদের পরিবর্ত ক্রিকেটার হিসেবে সূর্য এবং জয়ন্ত’দের সুযোগ হতে চলেছে ভারতীয় দলে।

সূত্রের খবর অনুযায়ী ইংল্যান্ডে সফররত ভারতীয় দলের ম‍্যানেজমেন্টের তরফে দুজন ব‍্যাটসম‍্যান এবং একজন অফ স্পিনার’কে চাওয়া হয়েছিল দলে চোট পেয়ে ছিটকে যাওয়া ক্রিকেটারদের পরিবর্ত ক্রিকেটার হিসেবে।

আরও পড়ুনঃ SL VS IND : ছন্দহীন মনীশ পান্ডের সমালোচকদের একহাত নিলেন সূর্য কুমার যাদব

জানা গিয়েছে ইতিমধ্যে এই তিন ক্রিকেটারকে ইংল্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরে আছে পৃথ্বী, সূর্য’রা, জয়ন্ত আছে ভারতে, শেষ বার তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে খেলতে দেখা গেছিলো।

আগামী ৪ ই আগষ্ট থেকে নটিংহ‍্যামে শুরু হতে চলেছে ভারত – ইংল্যান্ডের মধ্যে ৫ ম‍্যাচের টেস্ট সিরিজ।

আরও পড়ুনঃ SL VS IND : অভিষেক ম‍্যাচে রাহুল চাহারের চোখ ধাধানো আত্মবিশ্বাসের রহস্যভেদ করলেন সূর্য কুমার যাদব