ENG vs IND 2022: মুখ বন্ধ করে খেলতে বলেছিলেন বিরাট, তাই সেঞ্চুরিতে জবাব দিলেন বেয়ারেস্টো !

0
24
ENG vs IND 2022: Jonny Bairstow Replies To Virat Kohli Sledging With Scintillating Century
ENG vs IND 2022: Jonny Bairstow Replies To Virat Kohli Sledging With Scintillating Century

এজবাজস্টনে চলতি টেস্টের তৃতীয় (ENG VS IND 2022) দিনের খেলার শুরু’তেই ঝামেলায় জড়িয়ে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli) এবং জনি বেয়ারেস্টো (Jonny Bairstow)।

প্রসঙ্গত, ইনিংসের ৩২ তম ওভারের ঘটনা। মহম্মদ শামির করা একটা ই্যনস‍্যুইংগার বেয়ারেস্টো’র ব‌্যাট – প‍্যাডের মাঝখান থেকে গলে গিয়ে অফস্ট‍্যাম্পের ধার ঘেষে বেড়িয়ে যায়। ওই সময় স্লিপে দাড়িয়ে থাকা কোহলি বেয়ারেস্টো’কে উদ্দেশ্য করে কিছু একটা বলেন। এরপর ইংল্যান্ড অধিনায়ক স্টোকস’কে গিয়ে বিষয়টি জানান বেয়ারেস্টো। (ENG VS IND 2022)

এরপর কথাকাটাকাটি’তে জড়িয়ে পড়েন বিরাট কোহলি এবং জনি বেয়ারেস্টো। তারপর তীব্র কথাকাটাকাটি’তে বেয়ারেস্টো’কে মুখ বন্ধ করে, দাঁড়িয়ে চুপচাপ ব্যাট করতে বলেন বিরাট, পরবর্তী সময়ে আম্পায়ার এসে পরিস্থিতি সামাল দেয়‌‌। (ENG VS IND 2022)

বিরাটের করা এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে এবার মুখে কিছু না বলে, ব্যাটেই জবাব দিলেন জনি। অসাধারণ সেঞ্চুরি হাঁকালেন তিনি। ১৪টি চার ও ২টি ছয় মেরে শতরান পূর্ণ করেন তিনি। পরবর্তীতে বিরাট এসে তার পিঠ চাপড়ে দেন।

আরও পড়ুনঃ Rohit Sharma: স্বস্তির খবর ভারতীয় শিবিরে, অবশেষে করোনা মুক্ত হলেন রোহিত শর্মা

প্রসঙ্গত, ৩৩২ রানের ব্যাবধানে পিছিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। গতকালের অপরাজিত দুই ব্যাটার জনি বেয়ারস্টো (১২) ও বেন স্টোকস ইনিংস শুরু করেছিলেন। স্টোকস ৩৬ বলে ২৬ রান করে শার্দূল ঠাকুরের বলে আউট হয়ে যান। কিন্তু বেয়ারস্টো নিজের উইকেট ধরে রেখে কেরিয়ারের ১১ নম্বর টেস্ট সেঞ্চুরিটি করে ফেলেন। চলতি বছর এই নিয়ে পঞ্চম টেস্ট শতরানের স্বাদ পেলেন দুরন্ত ফর্মে থাকা বেয়ারস্টো। এই মুহর্তে ২০২২ সালে বেয়ারস্টোই টেস্টে সর্বোচ্চ রানশিকারি। ৮৭০ রান পার করেন তিনি। (ENG VS IND 2022)

আরও পড়ুনঃ Wriddhiman Saha : রাজ‍্য ছাড়ার দিন সিএবি’কে দোষী বানিয়ে গেলেন ঋদ্ধিমান সাহা