Elon Musk : ম‍্যানচেস্টার ইউনাইটেড কিনতে চলেছেন এলন মাস্ক ! আমেরিকার শিল্পপতি’র করা ট‍্যুইট ঘিরে ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়

0
30
Elon Musk : Tesla CEO Elon Musk says he is buying Manchester United
Elon Musk : Tesla CEO Elon Musk says he is buying Manchester United

নতুন মরশুমেও দুর্দশা অব‍্যাহত (Elon Musk) ম‍্যানচেস্টার ইউনাইটেডের। এরকম একটি সময় ক্লাবের সমর্থক’রা ক্লাবে দেখতে চাইছিলেন নতুন মালিক’কে। ঠিক মোক্ষম সময় একটা ট‍্যুইট করে বিরাট জল্পনা’র সৃষ্টি করেন আমেরিকার আমেরিকার বিজনেস টাইকুন এলন মাস্ক, সেখানে সরাসরি ম‍্যানচেস্টার ইউনাইটেড ক্লাব কেনার কথা বলেছিলেন তিনি।

স্বাভাবিক ভাবেই মাস্কের এই ট‍্যুইট ঘিরে বিরাট জল্পনার জন্ম নেয়। তার করা ট‍্যুইট রিট‍্যুইটের বন‍্যায় ভাসতে থাকে। কিন্তু ম‍্যান ইউ’ সমর্থক’দের নিরাশ করেন তিনি তার পরের ট‍্যুইটে। সেখানে মাস্ক সাফ জানিয়ে দেন‌, এটা নেহাত মজা ক‍রেই বলেছেন তিনি, তার কোনও স্পোর্টস ক্লাব কেনার ইচ্ছা নেই আপাতত। (Elon Musk)

ট‍্যুইটারে প্রায়শই এমন খিল্লি করতে দেখা যায় মাস্ক’কে। এবছর শুরু’র দিকে তিনি ট‍্যুইট করেছিলেন প্রায় ৪৪ মি‌লিয়ন ডলারের বিনিময়ে ট‍্যুইটার কিনতে চলেছেন তিনি। এখনও তার সাথে ট‍্যুইটার কর্তৃপক্ষ আইনি লড়াই জারি আছে। (Elon Musk)

ম‍্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের বর্তমান মূল্য ৪.৬ বিলিয়ন ডলার। সদ‍্য চেলসির মালিকানা হস্তান্তর হয়েছিল।আমেরিকার লস অ্যাঞ্জেলসের ডজার্স কোম্পানির অন্যতম কর্ণধার টড বোয়েলি ৫.১ বিলিয়ন ডলারের বিনিময়ে কিনে নেন চেলসি’কে। এমন একটা সময় বিশ্বের অন‍্যতম ধনী ব‍্যক্তির এরকম একটা পোস্ট’কে কেন্দ্র করে স্বাভাবিক ভাবেই শোরগোল পরে যায়। অনেকেই মনে করছিলেন ক্লাবে বেহাল দশা ফেরাতে মাস্কের মতো কাউকে এখন প্রয়োজন ক্লাবের। তাই তার করা ট‍্যুইট’কে কেন্দ্র আলোড়ন তৈরী হয় ফুটবল বিশ্বে।

এদিকে, খারাপ সময় অব‍্যাহত ম‍্যানচেস্টার ইউনাইটেডের। ব্রাইটনের পর শনিবার ব্রেন্টফোর্ডের কাছে লিগের ম‍্যাচে ৪-০ গোলে হার হজম করলো রেড ডেভিলসরা। এর ফলে প্রিমিয়ার লিগের তলানিতে স্থান হয়েছে রোনাল্ডো’দের।

আরও পড়ুনঃ ZIM vs IND 2022 : “ভারতের জাতীয় দলে সুযোগ পাওয়ায় আমার একটা স্বপ্ন পূরণ হলো” : মন্তব্য বাংলার শাহবাজ আহমেদের 

ওল্ডট্রাফোর্ডের মাঠে ব্রাইটনের কাছে হার হজম করার মধ্যে দিয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেডের টেনহ‍্যাগ জমানা শুরু হয়েছে। এদিন ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম‍্যাচের প্রথম ৩৫ মিনিটে ৪ গোল হজম করেছিল তারা।

এমন চরম লজ্জার হার হজম করার পর ম‍্যান ইউ কোচ টেন হ‍্যাগ জানিয়েছেন,

“আমার মনে হয় আমাদের থেকে বেশি জয়ের খিদে ছিলো ব্রেন্টফোর্ডের। আমাদের নিজের ভুলে গোল হজম করেছি। আসলে যতোই পরিকল্পনা করা হোক, এই রকম ভুল করলে সমস্ত পরিকল্পনা বিফলে যায়।”

মরশুম শুরু’র আগে ৫৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে আয়াক্সের ডিফেন্ডার লিসান্ড্রো মার্টিনেজ’কে আনা হয়েছিল দলের ডিফেন্সের বেহাল দশা ফেরাতে। কিন্তু এখনও অবধি এবিষয়ে কোনও কার্যকর ভূমিকা পালন করতে পারেননি তিনি। এর ফলে রাফায়েল ভারানে কে বসিয়ে রাখা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

এদিন ম‍্যাচের শুরু থেকেই খেলানো হয়েছিল রোনাল্ডো’কে। কিন্তু পাঁচ বারের মতো ব‍্যালন ডি ওঁর জয়ী’কে এদিন একেবারেই পরিচিত ছন্দে পাওয়া যায়নি।

টানা দুই হার হজম করে এবার হারের হ‍্যাটট্রিক‍’এর মুখে দাড়িয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেড। যেভাবে খেলছে দল, তাতে পরবর্তী ম‍্যাচে বিরাট বিপর্যয়ের সন্মুখীন হতে পারে ম‍্যান ইউ, কারণ চিরশত্রু লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে মুখোমুখি হতে চলেছে তারা। গত মরশুমে দুই দফায় ৫-০ এবং ৪-০ গোলে হার হজম করেছিল ম‍্যানচেস্টার ইউনাইটেড। ২২ শে আগষ্ট লিভারপুলের বিপক্ষে ডার্বি ম‍্যাচে মুখোমুখি হবে ম‍্যান ইউ।

আরও পড়ুনঃ ZIM vs IND 2022 : “হার্দিক পান্ডিয়া ছন্দে থাকলে ভারতের খেলার ধরন বদলে যায়” : মত প্রাক্তন তারকা অলরাউন্ডারের