East bengal vs Diamond Harbour FC Friendly Match : মরশুমের প্রথম ম‍্যাচে আটকে গেলো ইস্টবেঙ্গল, নজর কাড়লো ইস্টবেঙ্গলের গোলকিপার দেবনাথ

0
55
East Bengal got stuck in the first match of the season in East bengal vs Diamond Harbour FC Friendly Match
East Bengal got stuck in the first match of the season in East bengal vs Diamond Harbour FC Friendly Match

মঙ্গলবার নৈহাটির (East bengal vs Diamond Harbour FC Friendly Match) বঙ্কিমাঞ্জলী স্টেডিয়ামে প্রীতি ম‍্যাচে কিভু ভিকুনার ডায়মন্ডহারবার এফসি’র মুখোমুখি হয়েছিল কনস্ট‍্যানটাইনের ইস্টবেঙ্গল। যতোই হোক প্রীতি ম‍্যাচ, মরশুমের প্রথম ম‍্যাচে খেলতে নামার সুবাদে লাল হলুদ সমর্থক’দের মধ্যে এই ম‍্যাচ’কে কেন্দ্র করে উত্তেজনা ছিলো একেবারেই অন‍্যমার্গের। দুই দলের পোরখাওয়া কোচের মগজাস্ত্রের লড়াই দেখার প্রতিক্ষায় ছিলো সমর্থক’রা।

অবশ্য মরশুমের প্রথম ম‍্যাচে জয় পাইনি লাল হলুদ ব্রিগেড। এবার খবরের শিরোনামে থাকা ডায়মন্ডহারবার এফসির সাথে গোল শূন্য ড্র করে মাঠ ছাড়ে তারা। যদিও এদিন রিজার্ভ বেঞ্চের দলকে খেলতে নামিয়েছিলো লাল হলুদ ব্রিগেড। অন‍্যদিকে মোহনবাগান’কে আইলিগ এনে দেওয়া কোচ কিবু ভিকুনা পূর্ণ শক্তি’র দল নামিয়েছিলেন ম‍্যাচে। (East bengal vs diamond harbour fc friendly match)

খেলা গোল শূন্য ভাবে শেষ হলেও দুই দল’ই একাধিক গোল করার সুযোগ তৈরী করেছিলেন এদিন। তবে সবাইকে ছাপিয়ে যান ইস্টবেঙ্গলের গোলকিপার দেবনাথ মন্ডল। ম‍্যাচের একের প‍র এক দুর্দান্ত সেভ দিয়েছেন তিনি। (East bengal vs diamond harbour fc friendly match)

একটা সময় পরিস্থিতি এমন ছিলো যে ম‍্যাচের প্রথমার্ধে জোড়া গোল করে এগিয়ে যেতে পারতো ডায়মন্ডহারবার। তবে দুটো নিশ্চিত গোল রুখে দিয়েছিলেন দেবনাথ। ম‍্যাচের আগে ইস্টবেঙ্গলের তরফে ঘোষণা করা হয় স্কোয়াড, সেখানে আইএসএলের স্কোয়াড থেকে জেরি আঙ্গুসানা এবং নুঙ্গাকে রাখা হয়েছিল। নুঙ্গা ভালো পারফরম্যান্স দিলেও বিশেষ কিছু করে উঠতে ব‍্যর্থ জেরি। এছাড়া সাইডব‍্যাক নিরঞ্জন এবং স্ট্রাইকার শুভম’ও বিশেষ কিছু করে উঠতে ব‍্যর্থ এদিন। (East bengal vs diamond harbour fc friendly match)

আরও পড়ুনঃ ENG VS SA 2022 : সাউথ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম একাদশ ঘোষণা করলো ইংল্যান্ড, দলে প্রত‍্যাবর্তন করলেন এই তারকা

নজরকাড়া গোলকিপিং করে ম‍্যাচের সেরা নির্বাচিত হয়েছেন ইস্টবেঙ্গলের গোলকিপার দেবনাথ, এবার তিনি আইএসএলের স্কোয়াডে সুযোগ করে নিতে পারেন কিনা, এখন সেটাই দেখার বিষয়।

East Bengal Squad in East bengal vs diamond harbour fc friendly match :

দেবনাথ, নবি হুসেইন, নিরঞ্জন, নুঙ্গা, তুহিন দাস, জেরি, সান্না, দীপ শাহ, সঞ্জীব ঘোষ, মহিতোষ, শুভম।

আরও পড়ুনঃ FIFA bans AIFF : অনিশ্চিত হয়ে গেলো ভারতের ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী’র ভবিষ্যত