East Bengal FC : সুনীল ছেত্রী, রয় কৃষ্ণার বেঙ্গালুরু এফসি’কে ১-০ গোলে হারালো ইস্টবেঙ্গল

0
15
East Bengal FC beat Bengaluru FC FC 1-0
East Bengal FC beat Bengaluru FC FC 1-0

East Bengal FC – শুক্রবার কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসি-কে ১-০ গোলে হারিয়ে চলতি আইএসএলে দ্বিতীয় জয় পেলো ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলের তরফে একমাত্র গোলটি করেন বেঙ্গালুরু এফসি’র প্রাক্তনি ক্লেটন সিলভা। এই জয়ের ফলে আট নম্বর স্থানে উঠে এলো ইস্টবেঙ্গল। ৬ ম্যাচে লাল হলুদের পয়েন্ট সংখ্যা ৬।

খেলার শুরু’তে বেশ ভালো খেলছিলো বেঙ্গালুরু। খেলা শুরু’র মিনিট সাতেকের মাথায় সুনীল ছেত্রী’র শট পোস্টের কিছুটা বাইরে দিয়ে যায়। এর কিছু সময়ের পর সুযোগ পায় ইস্টবেঙ্গল’ও। কিন্তু কিরিয়াকুর শট অল্পের জন্যে লক্ষ্যভ্রষ্ট হয়। প্রথমার্ধের খেলা চলাকালীন বক্সের 

সন্দেশ জিঙ্ঘন ক্লেটনকে ফেলে দিয়েছিলেন। ইস্টবেঙ্গল পেনাল্টির আবেদন করলেও তাতে পাত্তা দেয়নি রেফারি, প্রথম ৪৫ মিনিটের খেলা শেষ হয় গোল শূন্য ভাবে। (East Bengal FC)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : টি ২০ বিশ্বকাপের টুর্নামেন্ট সেরা ক্রিকেটারের তালিকায় মনোনীত হলেন কোহলি, সূর্য

দ্বিতীয়ার্ধে একেবারেই পরিচিত মেজাজে খেলছিলো না বেঙ্গালুরু এফসি। বলের উপর ঠিকঠাক নিয়ন্ত্রণ রাখতে পারছিলো না সুনীলরা। তার সাথে বাড়ছিলো মিসপাস। বেঙ্গালুরুর করা এমন ভুলের সুযোগ নিয়ে প্রতি আক্রমণের চাপ বাড়াতে শুরু করে ইস্টবেঙ্গল। এমন সময় ম‍্যাচের ৬২ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেওয়ার সুযোগ এসেছিলো বেঙ্গালুরুর কাছে। কিন্তু তিনি লক্ষ‍্যে মারতে পারেননি। (East Bengal FC)

ম‍্যাচের ৬৯ মিনিটে, বেঙ্গালুরুর নেওয়া একটি কর্নার নেওয়ার সাথে সাথে খেলা ঘোরে। মাঝ মাঠে বল পান ইভান গঞ্জালেস। তিনি বা দিকে পাস বাড়ান নাওরেম মহেশকে। বেঙ্গালুরুর অর্ধ তখন প্রায় ফাঁকা। ভান দিক বরাবর বিপক্ষের বক্সের দিকে ছুঁটছেন ক্লেটন‍। এরপর বক্সের কাছাকাছি নাওরেমের বাড়ানো সহজ পাস থেকে গোল করে ফেলেন ক্লেটন। বেঙ্গালুরুর গোলকিপারের কাছে উত্তর ছিলো না সেই গোল আটকানোর। (East Bengal FC)

আরও পড়ুনঃ PSL 2023 : পিএসএলের ড্রাফটে বাংলাদেশের ২৮ ক্রিকেটার