East Bengal : ক্লেটনের জোড়া গোলে জামশেদপুর’কে হারালো ইস্টবেঙ্গল 

0
455
East Bengal beat Jamshedpur with Cleiton’s double goal
East Bengal beat Jamshedpur with Cleiton’s double goal

East Bengal – আইএসএলে ফের জয় পেলো ইস্টবেঙ্গল। বর্তমানে ফুটবল বিশ্বকাপের আমেজ উপভোগ করছেন সকলে। তার মাঝে রোববার জামশেদপুর’কে তাদের ঘরের মাঠে – ৩-১ গোলে হারাল ইস্টবেঙ্গল। নিঃসন্দেহে এই জয় খুশি গোটা লাল হলুদ শিবির।

এই নিয়ে মোট তিনটি অ্যাওয়ে ম‍্যাচ জিতলো ইস্টবেঙ্গল। কিন্তু এখনো ঘরের মাঠে জয়ের মুখ দেখেনি লাল হলুদ ব্রিগেড। (East Bengal)

এদিন খেলার শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে লাল হলুদ ব্রিগেড। খেলা শুরু’র দুই মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। বক্সের উদ্দেশে ক্রস করেন নাওরেম মহেশ, সেই ক্রস থেকে হেডে গোল করে ইস্টবেঙ্গল’কে এগিয়ে দেন ভিপি সুহের। (East Bengal)

এক গোল হজম করার পর থেকে আক্রমণের তেজ বাড়ায়  জামশেদপুর। গোল করতে কতোটা মরিয়া তার সেটার প্রমাণ দেওয়া শুরু করে। পাল্টা আঘাত চালায় ইস্টবেঙ্গল’ও। জমে ওঠে ম‍্যাচ। (East Bengal)

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : খেলার সুযোগ না পেয়ে গ্রাউন্ডসম‍্যানদের সাথে মাঠ ঠিক করার কাজ করলেন সঞ্জু স্যামসন, দেখুন ভিডিও 

ম‍্যাচের ২৬ মিনিটে পাল্টা আক্রমণ থেকে ফের গোল করে ইস্টবেঙ্গল। সেই মহেশের বাড়ানো পাস থেকে গোল করেন ক্লেটন সিলভা। এরপর ৩৭ মিনিটে জামশেদপুরের তরফে একটা গোল শোধ করেন জে টমাস পেনাল্টি থেকে।

খেলার সেকেন্ড হাফে দুই দল’ই গোল করার জন্যে কার্যত মরিয়া হয়ে ওঠে। কাউন্টার এ্যাটাকে লাল হলুদ’কে চাপে ফেলার চেষ্টা করে জামশেদপুর, টমাস গোল করেই ফেলছিলেন বলা চলে, কিন্তু গোল করতে পারেননি তিনি।

এরপর ফের মহেশের বাড়ানো পাস থেকে আরও একটি গোল করে দলের জয় নিশ্চিত করে ফেলেন ক্লেটন। গোটা ম‍্যাচ জুড়ে ক্লেটনের খেলা সত্যিই প্রশংসনীয় ছিলো।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : মেক্সিকো’কে হারানোর পর নাচে গানে ড্রেসিংরুম মাতালেন মেসি, দেখুন ভিডিও