IND vs NZ 2022 : ঋষভ পন্ত কি আদৌও টি টোয়েন্টি দলে থাকার দাবি রাখে ? প্রশ্ন তুললেন প্রাক্তন ভারতীয় ওপেনার

0
17
Does Rishabh Pant deserve to be in the T20 team at all Aakash Chopra raised the question after IND vs NZ 2022 T20 Series
Does Rishabh Pant deserve to be in the T20 team at all Aakash Chopra raised the question after IND vs NZ 2022 T20 Series

IND vs NZ 2022 – বর্তমানে ভারতের টি টোয়েন্টি দলে থাকার দাবী রাখে ঋষভ পন্ত। নাকি টিম ম‍্যানেজমেন্ট, নির্বাচকরা ওকে ওপেনার হিসেবে ধরে রেখে সেরাটা বার করার চেষ্টা করছে। এমনই প্রশ্ন তুলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া।

মঙ্গলবার নেপিয়ারে নিউজিল‍্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের (IND vs NZ 2022) তৃতীয় ম‍্যাচে ৫ বলে ১১ রান করে আউট হন পন্ত। খারাপ শট খেলে আউট হন। দ্বিতীয় ম‍্যাচেও তাই, আউট হন মাত্র ৬ রান করে।

নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিওতে ঋষভ পন্তের পারফরম্যান্স রিভিউ করার সময় আকাশ চোপড়া বলেছেন –

“পন্ত দুটো ম‍্যাচেই হতাশ করেছেন। আবার সেই একই প্রশ্ন উঠছে, ও কি আদৌও ওপেনার নাকি জোর করে বানানোর চেষ্টা হচ্ছে। ও কি আদৌও টি টোয়েন্টি দলে জায়গা ডিজার্ভ করে, নাকি বোর্ড চাইছেনা এমন প্রতিভা বসে থেকে নষ্ট হোক। সেই কারণ ওপেনার হিসেবে খেলানোর চেষ্টা চলছে।”

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : তেইশের বিশ্বকাপে ভারতের অন‍্যতম ক্রিকেটার হবেন শিখর ধাওয়ান, মত দীনেশ কার্তিকের

চলতি নিউজিল্যান্ড সফরে (IND vs NZ 2022) ঋষভ পন্ত’কে সহ অধিনায়ক করা হয়েছে। কিন্তু দলকে ব‍্যাট করতে নেমে কোনও নির্ভরতা দিতে পারেনি। আকাশ বলেছেন –

“পন্তকে এই ভারতীয় দলের সহ অধিনায়ক করা হয়েছে। তাই এই সফরের প্রতিটি ম‍্যাচে খেলবে। কিন্তু ব‍্যাট টা কোথায় করবে ও ? এইমুহুর্তে ভারতের নির্বাচক এবং টিম ম‍্যানেজমেন্টের মাথায় চলছে কিভাবে পন্তের থেকে সেরাটা বের করে আনবে।”

এখনও অবধি ৬৬ টা টি ২০ ম‍্যাচ খেলেছেন ঋষভ পন্ত। সেখানে ২২.৪৩ গড়ে ১২৬.৩৭ স্ট্রাইক রেটে ৯৮৭ রান করেছেন তিনি। ভারতের হয়ে ৫ টি ম‍্যাচে ওপেন করতে নেমে ১৪.২০ গড়ে ৭১ রান করেছেন।

আরও পড়ুনঃ India VS Bangladesh 2022 : বাংলাদেশ সফরে খেলবেন না রবীন্দ্র জাদেজা