Danish Kaneria : ভারত – পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে তুলনা টেনে বিস্ফোরক মন্তব‍্য করলেন কানেরিয়া 

0
11
Danish Kaneria made an explosive comment by comparing India-Pakistan cricketers
Danish Kaneria made an explosive comment by comparing India-Pakistan cricketers

Danish Kaneria – ভিন্ন ফর্ম‍্যাটে ভিন্ন দল গড়ার ক্ষেত্রে যে স্বচ্ছতা দেখিয়েছে ভারত, তার ভূয়সী প্রশংসা করলেন দানীশ কানেরিয়া। রোহিত শর্মা, বিরাট কোহলির মতো সিনিয়র ক্রিকেটারদের বাদ দিয়ে হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডারের উপর ভরসা রেখেছে ভারতীয় ক্রিকেট দল, তাকে জাতীয় টি টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়েছে, ভারতের এই সিদ্ধান্তের দারুণ প্রশংসা করেছেন এই প্রাক্তন পাকিস্তানি স্পিনার।

ভারতের মতো পাকিস্তানের’ও উচিত এই এক’ই পরিকল্পনা গড়া। যদি সফল হতে হয় তাহলে কঠিন সিদ্ধান্ত নিতে হবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের। (Danish Kaneria)

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : রোহিত শর্মার ফর্মে ফেরাটা ভারতের জন্যে খুবই ইতিবাচক, মত প্রাক্তন পাক অধিনায়কের

নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিওতে দানীশ কানেরিয়া বলেছেন – (Danish Kaneria)

“হার্দিক পান্ডিয়া’কে টি টোয়েন্টি অধিনায়ক করে ভারত স্পষ্ট করে দিয়েছে তারা এই ফর্ম‍্যাটে এক নতুন পথের দিকে হাটা শুরু করেছেন। এখানে রোহিত বা কোহলি নেই।

কিন্তু আমাদের প্রতিটি ফর্ম‍্যাটে বাবর আজমকে দলে রেখে এগানো হচ্ছে। আসলে পাকিস্তানের ক্রিকেটারেরা বাদ পড়তে ভীষণ ভয় পায়। এরকম ভয় পাওয়া শুরু করলে তো দলকে খারাপ সময় দেখতেই হবে। একটা কম্পিটিটিভ দল তৈরী করতে হলে কঠিন সিদ্ধান্ত নেওয়া ভীষণ জরুরি।”

২০২২ সালে টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে ছিলো পাকিস্তান। গতবছর তেমন একটা ভালো খেলেনি। এবার তারা দলে কোনও বদল আনে কিনা এখন সেটাই দেখার বিষয়।

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : পাঠানের প্রশংসা পেলো মহম্মদ শামির বোলিং পারফরম্যান্স‌‌