IPL 2023 : স‍্যাম কারাণ কে দলে পেতে ঝাঁপাবে চেন্নাই সুপার কিংস, মনে করেন আকাশ চোপড়া 

0
12
CSK will try desperately to get Sam Curran in IPL 2023
CSK will try desperately to get Sam Curran in IPL 2023

IPL 2023 – ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার স‍্যাম কারাণ’কে দলে পেতে এবারের আইপিএলের মিনি নিলামে মরিয়া চেষ্টা চালাবে চেন্নাই সুপার কিংস। এমনটাই মনে করেন আকাশ চোপড়া। ২০২১ সালের আইপিএলে সিএসকে জয়ের পেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল স‍্যাম কারাণের পারফরম্যান্স, কিন্তু তাকে ২০২২ সালের আইপিএলের দলে রাখেনি চেন্নাই ম‍্যানেজমেন্ট।

এবার মিনি নিলামে নাম লিখিয়েছেন স্যাম। ইংল‍্যান্ডের টি টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস‍্যকে তাই তাকে দলে পেতে মরিয়া থাকবে অন‍্যান‍্য ম‍্যানেজমেন্ট গুলো, সেই কথা বলাই বাহুল্য। আকাশের মতে সিএসকে এবং ধোনি সব সময় ভরসা দার ক্রিকেটারদের দলে ধরে রাখার চেষ্টা করে এসেছে। তাই তারা স্যাম’কে ফের ফেরানোর চেষ্টা করবে সেই কথা বলাই বাহুল্য। (IPL 2023)

YouTube চ‍্যানেলের ভিডিওতে আকাশ বলেছেন –

“আমার মনে হয় চেন্নাই সুপার কিংস, কারাণ’কে দলে পেতে অন্তত ১১-১২ কোটি টাকা অবধি দর হাকাবে। ডেথ ওভারে বোলিং করার পাশাপাশি লোয়ার অর্ডারে ব‍্যাটিং টাও বেশ দারুণ করে কারাণ। ধোনি এরকম প্লেয়ার’ই পছন্দ করে সব সময়।”

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : শুভমান গিল এবং চেতেশ্বর পূজারার সেঞ্চুরি, বাংলাদেশকে ৫১৩ রানের টার্গেট দিলো ভারত

নিলামে বেন স্টোকস, জেসন হোল্ডার’রা থাকা সত্বেও স‍্যাম কারাণ’কে নেওয়ার দিকে ঝুঁকবে সিএসকে (IPL 2023)। কারন তার উপরেই সমস্ত ফোকাস থাকবে সিএসকের। বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার’কে দলে পেতে একেবারে শেষ মুহূর্ত অবধি চেষ্টা চালাবে তারা। এমনটাই মনে করেন আকাশ। তার বক্তব্য টি ২০ বিশ্বকাপ জয়ী তারকা এই অলরাউন্ডারকে দলে পেতে চেষ্টা করবে তাদের অধিকাংশ টাকা বাঁচিয়ে রাখতে। চোপড়া বলেছেন – (IPL 2023)

“মার মনে হচ্ছে স‍্যাম কারাণ’কে দলে পেতে নিজেদের অধিকাংশ টাকা রেখে দিতে চাইবে চেন্নাই সুপার কিংস। কারণ আগেও এই দলের সাথে খেলেছে ও। বেন স্টোকসের পিছনে ছুঁটবে তারা। এছাড়া নিলামে আর বিশেষ কোনও ফাস্ট বোলিং অলরাউন্ডার নেইও।

আমার মনে হয়না হোল্ডার’কে অধিনায়ক হিসেবে দলে নেবে চেন্নাই। এমনকি প্লেয়ার হিসেবে তারা কারাণ’কেই চাইবে দলে নিতে। আর এই ফ্রাঞ্চাইজির যা দর্শন তাতে কেন উইলিয়ামসন ছাড়া কেউ খাপ খাবেনা।”

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : অবশেষে সেঞ্চুরির খড়া কাটলো পূজারার, দেখুন ভিডিও