Cristiano Ronaldo : সৌদি আরবের রাজপ্রাসাদ সম বাড়িতে থাকার ব‍্যবস্থা করা হলো রোনাল্ডোর

0
31
Cristiano Ronaldo will live in a palace-like home in Riyadh
Cristiano Ronaldo will live in a palace-like home in Riyadh

Cristiano Ronaldo – রেকর্ড পরিমাণে অর্থে সৌদি আরবের ক্লাব আল নাসরের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ভারতীয় মুদ্রায় প্রতি বছর ১৭৭৬ কোটি টাকা আয় করবেন রোনাল্ডো। সাত বছরের চুক্তি হয়েছে তার। সেখানে প্রথম আড়াই বছর ফুটবলার হিসেবে থাকার পর ক্লাবের দূতের ভুমিকায় দেখা যাবে রোনাল্ডোকে।

পর্তুগিজ এই সুপার স্টার ফুটবলার এই ক্লাবে যোগদান করার পর রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছে এই  ক্লাব। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি দ্বিগুণ হয়েছে ফলোয়াড়। বর্তমানে রোনাল্ডোকে স্বাগত জানানোর জন্যে প্রস্তুতি এখন জোর কদমে। রিয়াধে রাজপ্রাসাদের মতো বাড়িতে থাকবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। (Cristiano Ronaldo)

শোনা যাচ্ছে রোনাল্ডোর জন্যে সৌদি আরবের আইনে বদল আনা হচ্ছে। তার ক্লাবে বন্দোবস্ত করা হচ্ছে অত‍্যাধুনিক পরিকাঠামো। রোনাল্ডো এবং তার প‍রিবারের যাতে থাকতে কোনও সমস্যা না হয়, নজর দেওয়া হচ্ছে সেই দিকেও। (Cristiano Ronaldo)

একেক সময় ৫০ ডিগ্রি সেলসিয়াস ছোঁয় রিয়াধের তাপমাত্রা‌। আচমকা হানা দেয় মরুঝড়। এই সব সামাল দিতে পাম গাছ দিয়ে মরুভূমি ঘেরা হচ্ছে। গড়ে তোলা হচ্ছে সুউচ্চ শপিং মল, গোটা ঘটনার নেপথ‍্যে আছেন সৌদি আরবের রাজপুত্র মহম্মদ বিল সলম।

আরও পড়ুনঃ Lionel Messi : প‍্যারিস সাঁজায় ফিরতে ফ্রান্সের বিমান ধরলেন মেসি 

রিয়াধের আল মুহম্মাদিয়া হতে চলেছে রোনাল্ডোর (Cristiano Ronaldo) সৌদি আরবের নয়া ঠিকানা। সেদেশের একাধিক সেরা ক্লাব এবং রেঁস্তোরা রয়েছে এখানেই‌। শোনা যাচ্ছে ক্লাবের স্টেডিয়ামের খুব কাছাকাছি রাখার ব‍্যবস্থা করা হয়েছে রোনাল্ডোকে, তার পরিবারের সাথে। তার ছেলেমেয়েদের সেখানকার আন্তর্জাতিক স্কুলে পড়াশোনার ব‍্যবস্থা করা হয়েছে।

রোনাল্ডোদের থাকার জন্য ব‍্যবস্থা করা হয়েছে একটি আটটি শয়নকক্ষ বিস্তৃত ম‍্যানসন। সেখানে অলিম্পিক্সের মানের বিরাট স‍্যুইমিং পুল থাকবে। সেখানে জিম, ক্লিনিক এবং শপিংমল’ও থাকবে।

রোনাল্ডোর আগমনের অপেক্ষায় এখন অধীর আগ্রহে অপেক্ষা ক‍রছে তার সকল ফ‍্যানেরা। ইদানিং সৌদি আরবের লিগে আল খলিজকে ১-০ গোলে হারায় আল নাসের। এইদিন রোনাল্ডোর নামে স্লোগান দিতে দেখা গেছে তার নতুন ক্লাবের সমর্থকদের।

আরও পড়ুনঃ Abhimanyu Easwaran : নিজের নামাঙ্কিত স্টেডিয়ামে সেঞ্চুরি করে তাক লাগালেন অভিমন‍্যু ইশ্বরণ