FIFA World Cup 2022 : স‍্যুইৎজারল‍্যান্ড ম‍্যাচে দল থেকে বাদ পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো 

0
70
Cristiano Ronaldo left out of FIFA World Cup 2022 Switzerland match
Cristiano Ronaldo left out of FIFA World Cup 2022 Switzerland match, Source - Getty Images

মঙ্গলবার স‍্যুইৎজারল‍্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের (FIFA World Cup 2022) প্রি কোয়ার্টার ফাইনাল ম‍্যাচে পর্তুগালের প্রথম একাদশ  থেকে বাদ পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গ্রুপ লিগের শেষ তিন ম‍্যাচে খেললেও তেমন বিশেষ কিছু করতে পারেননি রন। তাই তিনি বাদ পড়লেন প্রথম একাদশ থেকে।

এদিকে, জানুয়ারি মাসে সৌদি আরবের ফুটবল ক্লাব আল – নাসেরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর যোগদান করার খবর কে কেন্দ্র করে এই মুহূর্তে শোরগোল পড়ে গেছে ফুটবল মহলে। এবিষয় The Daily Mail এর রিপোর্ট অনুযায়ী রোনাল্ডো ঘনিষ্ঠ মহলে এসব খবর ভিত্তিহীন বলে উড়িয়েছেন।

পিয়েরস মর্গ‍্যান’কে দেওয়া সাক্ষাৎকারে ম‍্যানচেস্টার ইউনাইটেড নিয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছিলেন, সেই সাক্ষাৎকারের পর সংশ্লিষ্ট ক্লাবের তরফে তার সাথে কথাবার্তা বলে চুক্তি বাতিল করা হয়। এই মুহূর্তে ফ্রি এজেন্ট এই পর্তুগিজ ফুটবলার, কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) মিটলে নতুন ক্লাবে যোগদান করবেন তিনি।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : স্টেডিয়ামের বাইরে মারধর করে বিতর্কে জড়ালেন এটো, দেখুন ভিডিও 

স্প‍্যানিশ সংবাদ মাধ‍্যম MARCA দাবি করেছিল আড়াই বছরের চুক্তিতে আল নাসেরের লোভনীয় প্রস্তাবে সাড়া দিয়েছেন রোনাল্ডো, যেখানে কিংবদন্তি এই ফুটবলার প্রতি বছর ২০০ মিলিয়ন ডলার পারিশ্রমিক হিসেবে পেতেন। (FIFA World Cup 2022)

এবার The Daily Mail এর তরফে দাবী করা হয়েছে তারা খবরের সত‍্যতা যাচাই করার জন্যে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন রোনাল্ডোর ঘনিষ্ঠ লোকজনের সাথে। তারা গোটা বিষয়টি’কে ভিত্তিহীন বলে উড়িয়েছেন।

রোনাল্ডো নিজেই মর্গ‍্যান’কে দেওয়া সেই সাক্ষাৎকারে তার পরের ক্লাবের বিষয় কিছুই বলেননি। বলেছিলেন এই মুহূর্তে তার যাবতীয় ফোকাস পর্তুগাল এবং কাতার বিশ্বকাপের উপর।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ইংল্যান্ডের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম‍্যাচের আগে ফ্রান্স শিবিরে অনুপস্থিত এমবাপ্পে