Cristiano Ronaldo : তার নামে খালি মিথ‍্যা রটানোয় ভীষণ চটলেন রোনাল্ডো, সোশ্যাল মিডিয়ায় রাগ ঢেলে দিলেন

0
18
Cristiano Ronaldo lashed out on social media after being told lies in his name
Cristiano Ronaldo lashed out on social media after being told lies in his name

ম‍্যানচেস্টার ইউনাইটেডে পর্তুগিজ সুপারস্টার (Cristiano Ronaldo) ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে এখনও বিস্তর কাঁটাছেড়া জারি সর্বত্র। প্রিসিজেনে থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফর মিস করার প‍র থেকে তার ক্লাবে ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠেছিলো। যদিও তিনি প্রাক মরশুমে অংশগ্রহণ করেননি ব‍্যক্তিগত কারণে।

একটা সময় শোনা যাচ্ছিলো চ‍্যাম্পিয়ান্স লিগে খেলবেন বলে রোনাল্ডোর ম‍্যান ইউ’তে থাকার আর কোনও ইচ্ছা নেই। কিন্তু পরে জানা যায় ৩৭ বছর বয়সী এই ফুটবলার এই ভীষণ ভাবে ম‍্যান ইউ কোচ এরিক টেন হ্যাগের পরিকল্পনায় আছে। (Cristiano Ronaldo)

গত শনিবার ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ৪-০ গোলে হেরে গেছিলো ম‍্যান ইউ। ম‍্যাচের ৯০ মিনিট খেলেছিল রোনাল্ডো, কিন্তু দলকে জেতাতে কোনও রকম কার্যকর ভূমিকা গ্রহণ করতে পারেননি তিনি। (Cristiano Ronaldo)

অ্যাটলেটিকো মাদ্রিদে রোনাল্ডোর যোগদান করার জল্পনা নিয়ে একটি খব‍র পোস্ট ক‍রা হয়েছিল সোশ্যাল মিডিয়ায় এক ভক্তের ত‍রফে, সেই খবর নজ‍রে পরেছিল রোনাল্ডোর, বিষয়টি একেবারেই ভালো ভাবে নেয়নি পর্তুগালের সুপারস্টার ফুটবলার। তিনি বলেন –

“ফ্যানেদের জানা উচিত গত কয়েক সপ্তাহ ধরে সংবাদ মাধ‍্যম শুধু’ই মিথ্যা খবর রটাচ্ছে আমার বিষয়ে। আমার একটি নোটবুক আছে, যেখানে গত কয়েক মাসে আমার সম্পর্কিত একশোর বেশি খবর আছে, যার মধ্যে গুনে গুনে পাঁচটি ঠিক। ভাবুন কেমন লাগে ব‍্যাপারটা।”

প্রসঙ্গত, ওল্ডট্রাফোর্ডের মাঠে ব্রাইটনের কাছে হার হজম করার মধ্যে দিয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেডের টেনহ‍্যাগ জমানা শুরু হয়েছে। এরপর গত শনিবার ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম‍্যাচের প্রথম ৩৫ মিনিটে ৪ গোল হজম করেছিল তারা। (Cristiano Ronaldo)

এমন চরম লজ্জার হার হজম করার পর ম‍্যান ইউ কোচ টেন হ‍্যাগ জানিয়েছেন –

“আমার মনে হয় আমাদের থেকে বেশি জয়ের খিদে ছিলো ব্রেন্টফোর্ডের। আমাদের নিজের ভুলে গোল হজম করেছি। আসলে যতোই পরিকল্পনা করা হোক, এই রকম ভুল করলে সমস্ত পরিকল্পনা বিফলে যায়।”

মরশুম শুরু’র আগে ৫৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে আয়াক্সের ডিফেন্ডার লিসান্ড্রো মার্টিনেজ’কে আনা হয়েছিল দলের ডিফেন্সের বেহাল দশা ফেরাতে। কিন্তু এখনও অবধি এবিষয়ে কোনও কার্যকর ভূমিকা পালন করতে পারেননি তিনি। এর ফলে রাফায়েল ভারানে কে বসিয়ে রাখা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

আরও পড়ুনঃ Asia Cup 2022 : রোহিত’দের এশিয়া কাপ জেতার উপায় জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

এদিন ম‍্যাচের শুরু থেকেই খেলানো হয়েছিল রোনাল্ডো’কে। কিন্তু পাঁচ বারের মতো ব‍্যালন ডি ওঁর জয়ী’কে এদিন একেবারেই পরিচিত ছন্দে পাওয়া যায়নি।

টানা দুই হার হজম করে এবার হারের হ‍্যাটট্রিক‍’এর মুখে দাড়িয়ে ম‍্যানচেস্টার ইউনাইটেড। যেভাবে খেলছে দল, তাতে পরবর্তী ম‍্যাচে বিরাট বিপর্যয়ের সন্মুখীন হতে পারে ম‍্যান ইউ, কারণ চিরশত্রু লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে মুখোমুখি হতে চলেছে তারা। গত মরশুমে দুই দফায় ৫-০ এবং ৪-০ গোলে হার হজম করেছিল ম‍্যানচেস্টার ইউনাইটেড। ২২ শে আগষ্ট লিভারপুলের বিপক্ষে ডার্বি ম‍্যাচে মুখোমুখি হবে ম‍্যান ইউ।

আরও পড়ুনঃ KKR : মধ‍্যপ্রদেশ’কে রঞ্জি জেতানো কোচ চন্দ্রকান্ত পন্ডিত’কে কোচ হিসেবে নিযুক্ত করলো কলকাতা নাইট রাইডার্স