Cristiano Ronaldo : ২০০ মিলিয়ন ইউরো প্রতি বছরের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে যোগ দিচ্ছেন রোনাল্ডো

0
22
Cristiano Ronaldo is joining the Saudi Arabian club in a €200 million per year contract
Cristiano Ronaldo is joining the Saudi Arabian club in a €200 million per year contract

Cristiano Ronaldo – ২০০ মিলিয়ন ইউরো প্রতি বছর! এমন লোভনীয় প্রস্তাবে সৌদি আরবের ক্লাব আল – নাসরে যোগ দিচ্ছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনটাই দাবী করেছে Marca, রিপোর্ট অনুযায়ী আড়াই বছরের চুক্তিতে সৌদি আরবের এই ক্লাবে যোগ দেবেন এই পর্তুগিজ সুপারস্টার, ২০২৫ সালের গ্রীষ্ম অবধি চুক্তিবদ্ধ হতে চলেছেন তিনি।

চলতি মাসের শুরু’তে ফ্রি এজেন্ট হয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ম‍্যানচেস্টার ইউনাইটেড ছেড়েছিলেন তিনি মিউচ্যুয়াল এগ্রিমেন্টে। পিয়েরস মর্গ‍্যানকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারের জেরে সময়ের আগে রোনাল্ডোর (Cristiano Ronaldo) সাথে সম্পর্ক ছিন্ন করলো তার ক্লাব।

এই চুক্তি যদি বাস্তবায়িত হয়, তাহলে বলতেই হচ্ছে রোনাল্ডো (Cristiano Ronaldo) ইউরোপীয়ান ফুটবল মহল থেকে নিজেকে গুটিয়ে নিতে চাইছেন। মনোনিবেশ করতে চান লেস কম্পিটিটিভ ফুটবল আঙিনায়। তবে ভারতীয় মুদ্রায় ষোলো হাজার কোটির বেশি মূল্যে প্রতি বছর চুক্তির ব‍্যাপারটা সত্যি অকল্পনীয়।

এমাসের শুরুতে রোনাল্ডো ফ্রি এজেন্ট হওয়ার সাথে সাথে ক্লাব খোঁজা শুরু করেছিলেন রোনাল্ডোর এজেন্ট। একাধিক ক্লাবের সাথে নাম জড়িয়েছিলো পাঁচ বারের ব‍্যালন ডি’অর জয়ী, যার মধ্যে মেজর লিগ সকারের ক্লাব’ও ছিলো। (Cristiano Ronaldo)

Marca’র রিপোর্ট অনুযায়ী শুধুমাত্র খাতায় কলমে আল – নাসরে যোগদান করা বাকি রোনাল্ডোর। অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হওয়াটা খালি সময়ের অপেক্ষা।

আরও পড়ুনঃ PAK vs ENG 2022 : “এবি ডি ভিলিয়ার্স আমার রোল মডেল” – বাবর আজম 

এই মুহুর্তে প্রাক্তন রোমা, মার্সেই এর কোচ রুডি গার্সিয়া কোচ আল নাসেরের দলে আছে ডেভিড ওসপিনা এবং আলভারো গোঞ্জালেজের মতো হাই প্রোফাইল ফুটবলার’রা। রোনাল্ডো এলে সৌদি আরবের ডোমেস্টিক লিগে আল নাসেরের ভালো ফলাফল করার সম্ভাবনা আরও বাড়বে।

২০২২-২৩ ক্লাব ফুটবল মরশুমে রোনাল্ডোর রেকর্ড খুব একটা ভালো নয়। ম‍্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ১৬ ম‍্যাচে তিনটি গোল এবং দুটো অ্যাসিস্ট করেছিলেন তিনি। এই মুহূর্তে কাতারে দেশের হয়ে বিশ্বকাপে প্রতিনিধিত্ব করছেন তারকা এই ফুটবলার। দুই ম‍্যাচে একটিতে গোল করা হয়ে গেছে তার।

আরও পড়ুনঃ Vijay Hazare Trophy : প্রথমবার বিজয় হাজারে ট্রফির ফাইনালে মহারাষ্ট্র, মুখোমুখি সৌরাষ্ট্রের