Cristiano Ronaldo : ক্লাব ছাড়তে হয়েছিল রোনাল্ডোর জন্যে, এবার রোনাল্ডোকে নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন আবুবকর

0
46
Cristiano Ronaldo :
Cristiano Ronaldo : "I always thought Messi was better than Ronaldo" - Abubakar

Cristiano Ronaldo – কাতার বিশ্বকাপে ক‍্যামেরুনের হয়ে নজর কাড়া ফুটবল খেলেছিলেন ভিনসেন্ট আবুবকর। ব্রাজিল এবং স‍্যুইৎজারল‍্যান্ডের বিরুদ্ধে গোল ক‍রেছিলেন তিনি। এমন দুর্দান্ত পারফরম্যান্সের পরেও তার ক্লাব আল নাসর তাকে দলে রাখার প্রয়োজন মনে করেনি।

সম্প্রতি রোনাল্ডোর যোগদান করা ক্লাব আল নাস‍রের হয়েও বেশ ভালো পারফরম্যান্স দিয়েছিলেন আবুবকর। কিন্তু সৌদি আরবের ফুটবল লিগের নিয়ম অনুযায়ী কোনও দল সবচেয়ে বেশী আট জন বিদেশি কে দলে রাখতে পারে। তাই আবুবকর কে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। খুব শীঘ্রই তার বকেয়া অর্থ মিটিয়ে দেওয়া হবে ক্লাবের তরফে।

ক্লাব ছাড়লেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) উপর ক্ষোভ রয়েছে এই ক‍্যামেরুনের ফুটবলারের। স্প‍্যানিশ সংবাদ মাধ‍্যম কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন –

“আমি সব সময় ভেবেছি মেসি রোনাল্ডোর তুলনায় ভালো, রোনাল্ডোর সাথে প্রাক্টিস করার পর টের পেলাম, আমি ঠিকই ভেবেছি।”

ম‍্যানচেস্টার ইউনাইটেড থেকে বিতর্কিত ভাবে বিদায় নেওয়ার পর ফের ক্লাব ফুটবলে ফিরতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার নতুন ক্লাব আল নাসরের কোচ রুডি গার্সিয়া জানিয়েছেন, সৌদি আরবের এই ক্লাবে খেলার প্রতি ভালোবাসা কে পুনরায় জাগিয়ে তুলবেন রোনাল্ডো।

আরও পড়ুনঃ Messi : নয়া সোশ্যাল মিডিয়া পোস্টে ‘নমস্কার’ জানিয়ে কি বললেন মেসি, জানুন বিস্তারিত

আল নাসরে ২০০ মিলিয়ন ইউরো প্রতিবছরের চুক্তিতে সই করেছিলেন রোনাল্ডো। ম‍্যানচেস্টার ইউনাইটেডে তার দ্বিতীয় দফার মেয়াদ একেবারেই ভালো ছিলো না বলা চলে। অত্যন্ত বিতর্কের মধ‍্যে দিয়ে সেই অধ‍্যায়ের সমাপ্তি ঘটে। (Cristiano Ronaldo) 

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে কাজ করতে চলেছেন ভেবে দারুণ উত্তেজিত রুডি গার্সিয়া, একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, (Cristiano Ronaldo)

“আমি চাই রোনাল্ডো খেলার প্রতি ভালোবাসা, আবেগ এই বিষয় গুলোকে ফের ফিরে পাক। ইদানিং ম‍্যানচেস্টার ইউনাইটেড, দেশের দল এবং ব‍্যক্তিগত জীবন, সবকিছু মিলিয়ে বেশ খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে সময় কেটেছে তার। ওনার খেলার আনন্দ ফিরে পেলেই, আমাদের লক্ষ‍্য পূরণ হবে।”

শেষের আগে জানিয়ে রাখি আবুবকর কে দলে নিতে উৎসাহী রোনাল্ডোর প্রাক্তন ক্লাব ম‍্যানচেস্টার ইউনাইটেড।

আরও পড়ুনঃ Indian Cricket Team : ইচ্ছে না থাকলেও টি-টোয়েন্টি ফরম্যাটের দরজা বন্ধ হতে চলেছে রোহিত-কোহলি’দের