Cristiano Ronaldo : দেশে ফিরে ভীষণ আনন্দিত রোনাল্ডো ! বললেন …

0
27
Cristiano Ronaldo :
Cristiano Ronaldo : "Happy to be back home!" - Portugal captain Cristiano Ronaldo

সামনেই নেশন্স লিগের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম‍্যাচ, আর তার’ই সুবাদে দেশে ফিরে দারুণ আনন্দিত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সতীর্থদের সাথে যোগ দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা রাখতে দেখা গেছে তাকে।

ক্লাব ফুটবল মরশুমে এখনও বিশেষ কিছু করতে পারেননি রোনাল্ডো। ম‍্যানচেস্টার ইউনাইটেডের হয়ে এখনও অবধি খেলেছিলেন মোট ৮ টি ম‍্যাচ, তাতে গোল করেছেন ১ টি, তাও আবার পেনাল্টি থেকে। আসন্ন নেশন্স লিগের চেক প্রজাতন্ত্র এবং স্পেনের বিরুদ্ধে ম‍্যাচে রোনাল্ডো গোলের খড়া কাটাতে বদ্ধপরিকর, তা বলা চলে একপ্রকার। (Cristiano Ronaldo)

এবছর কাতারে কেরিয়ারের পঞ্চম বিশ্বকাপ খেলতে নামবে রোনাল্ডো। ইতিমধ্যে সতীর্থদের সাথে শিবিরে যোগ দিয়েছেন তিনি। বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি তার জাতীয় দলের ট্রেনিং শিবির থেকে। ক‍্যাপশানে লিখেছেন,

” বাড়ি ফিরে ভালো লাগছে “। (Cristiano Ronaldo)

শনিবার নেশন্স লিগের ম‍্যাচে চেক প্রজাতন্ত্রের মুখোমুখি হতে চলেছে পর্তুগাল। এর দিন তিনেক পর শেষ গ্রুপ পর্বের ম‍্যাচে স্পেনের বিরুদ্ধে খেলবে রোনাল্ডোরা। এই মুহূর্তে নেশন্স লিগের গ্রুপ ‘এ’ সাত পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে পর্তুগাল, আট পয়েন্ট নিয়ে শীর্ষে আছে স্পেন। (Cristiano Ronaldo)

সম্প্রতি ফের রোনাল্ডোর সাফল্যের মুকুটে আরও একটি নতুন পালক জুড়েছে। পর্তুগালের সর্বকালের সর্বোচ্চ গোলস্কোরার হওয়ার জন্যে বিশেষ সন্মানে সন্মানিত হয়েছেন তিনি। জাতীয় দলের হয়ে এখনও অবধি ১৮৯ ম‍্যাচ খেলে ১১৭ গোল করেছেন তিনি।

আরও পড়ুনঃ India vs Australia 2022 : রোহিত, ঋষভ’দের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন পাক অধিনায়ক 

বিশেষ পুরস্কার গ্রহণের দিন পর্তুগালের সুপারস্টার তার বক্তব্য রাখাকালীন বলেছেন,

“জাতীয় দলের সর্বোচ্চ স্কোরার হিসেবে এই সন্মান পাওয়াটা একটা বিশেষ অর্থবহ ভুমিকা পালন করে আমার কাছে। কখনও ভাবিনি এই নজির গড়ে দেখাবো আমি। লম্বা সফর ছিলো। তবে সফর যে এখনও শেষ, তা নয়। এখনও রোনাল্ডোর আরও কিছু দেওয়ার বাকি আছে।”

৫ বারের ব‍্যালন ডি’ওঁর জয়ী আরও বলেন,

“এখনো আমার জয়ে খিদে অবদমিত, রোজ কোনও না কোনও ভাবে ভালো কিছু করে দেখানোর অনুপ্রেরণা পাই। অধিকাংশ তরুণ ফুটবলার’দের সাথে আমি জাতীয় দলে আছি, তবুও নিজের ভবিষ্যত নিয়ে অনিশ্চিত নই। সামনের বিশ্বকাপ এবং ইউরো কাপেও দেশকে নেতৃত্ব দিতে চাই।”

আরও পড়ুনঃ India vs Australia 2022 : হায়দ্রাবাদে তৃতীয় টি ২০ ম‍্যাচের টিকিট কিনতে আসা সমর্থক’দের উপর পুলিশের লাঠিচার্জ, ভিডিও