Cristiano Ronaldo : দলের খেলা শেষ হওয়ার আগে ড্রেসিংরুমে ফিরে বিতর্কে জড়ালেন রোনাল্ডো, দেখুন ভিডিও 

0
19
Cristiano Ronaldo : Cristiano Ronaldo went to the tunnel before the game ended against Tottenham (Watch)
Cristiano Ronaldo : Cristiano Ronaldo went to the tunnel before the game ended against Tottenham (Watch)

ওমিনিয়া নিকোসিয়া এবং নিউক‍্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে ম‍্যাড়মেড়ে পারফরম্যান্স দেওয়ার পর (Cristiano Ronaldo) ফের ছন্দ খুঁজে পেলো ম‍্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগের ম‍্যাচে টটেনহ‍্যাম হটস্পার’কে ২-০ গোলে হারিয়ে দিলো তারা। তবে এই জয় ছাপিয়ে গেছে রোনাল্ডোর তৈরী একটি বিতর্কের দ্বারা।

ম‍্যাচে দলের প্রথম একাদশে ছিলেন না রোনাল্ডো। এমনকি পরিবর্ত হিসেবেও মাঠে নামানো হয়নি তাকে। আর এতেই চরম হতাশ হয়ে পড়েন রন, এতোটাই হতাশ হয়েছেন তিনি যে শেষ বাঁশি বাজার আগেই মাঠ ছেড়েছেন। খেলা শেষে যখন দলের জয় উদযাপন করছে দলের ফুটবলার’রা, তখন রোনাল্ডোর এমন কাজ’কে ভালো চোখে দেখেনি কেউই। (Cristiano Ronaldo)

খেলার পর সাংবাদিক সন্মেলনে ম‍্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হ‍্যাগ বলেছেন এবিষয় পরে তিনি কথা বলবেন রোনাল্ডোর সাথে, আপাতত জয় সেলিব্রেশন করতে চান, তিনি বলেছেন,

“আমি গোটা বিষয়টি দেখেছি। পরে এই  নিয়ে কথা বলবো রোনাল্ডোর সাথে। আপাতত জয় উদযাপন করি। এরপর আবার শনিবারে চেলসির বিরুদ্ধে বড় ম‍্যাচ। প্রিমিয়ার লিগ সব সময় খুবই উত্তেজনাম‍য়।” (Cristiano Ronaldo)

আরও পড়ুনঃ T20 World Cup 2022 : মেলবোর্নে ভারতকে স্বাগত জানালো ‘ভারত আর্মি’, কেক কাটলেন রোহিত শর্মা, ভিডিও 

চলতি মরশুমে একেবারেই পরিচিত মেজাজে খেলতে পারছেনা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই গ্রীষ্মের তার ক্লাব ছাড়ার কথা ছিলো, একাধিক ক্লাবের সাথে তার নাম’ও জড়িয়েছিলো, কিন্তু শেষ অবধি ম‍্যান ইউ’তেই থেকে যান তিনি। এমরশুমে পর্তুগিজ তারকা ক্লাবের হয়ে মাত্র দুটি গোল করেছেন, একটি পেনাল্টি থেকে, আরেকটি এভার্টনের বিপক্ষে, এই গোলটা রোনাল্ডোর কেরিয়ারের ৭০০ তম গোল ছিলো। এবছর জানুয়ারি মাসেও তার ক্লাব ছাড়ার বিষয় দারুণ জল্পনা তৈরী হয়েছিল। (Cristiano Ronaldo)

আসা যাক ম‍্যাচের প্রসঙ্গে, টটেনহ‍্যামের উপর এদিন জাঁকিয়ে বসেছিল ম‍্যানচেস্টার ইউনাইটেড। ফ্রেড এবং ব্রুনো ফার্নান্দেজের করা গোলে ম‍্যাচে ২-০ গোলে জয়‍লাভ করে তারা।

ব্রাইটন এবং বেনফোর্ডের বিরুদ্ধে হেরে এবারের লিগ অভিযান শুরু করেছিলো ম‍্যানচেস্টার ইউনাইটেড। শেষ আট ম‍্যাচে ছয়টিতে জয় পায় রেড ডেভিলসরা, একটি ড্র করেছে নিউক‍্যাসেলের সাথে, এবং হেরেছে ম‍্যানচেস্টার সিটির বিরুদ্ধে। (Cristiano Ronaldo)

আরও পড়ুনঃ Sourav Ganguly : প্রেসিডেন্টের পদ যাওয়ার জের, বন্ধ হলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপর ছবির শুটিং