Cristiano Ronaldo : ম‍্যানচেস্টার ইউনাইটেড ছাড়লেন রোনাল্ডো

0
19
Cristiano Ronaldo : Cristiano Ronaldo leaves Man United by mutual agreement
Cristiano Ronaldo : Cristiano Ronaldo leaves Man United by mutual agreement

Cristiano Ronaldo -ফ্রি এজেন্ট হিসেবে কাতারে বিশ্বকাপ খেলতে নামছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। UOL অনুযায়ী ইতিমধ্যে ম‍্যানচেস্টার ইউনাইটেড ছেড়েছেন পর্তুগিজ সুপারস্টার। রোনাল্ডোর সাথে আলোচনা করেই তার চুক্তি বাতিল করেছে ম‍্যান ইউ।

তারকা পর্তুগিজ ফুটবলার চাইছিলেন ফ্রি এজেন্ট হিসেবে ফুটবল বিশ্বকাপ শুরু করতে। কিন্তু ম‍্যানচেস্টার ইউনাইটেডের তরফে কোনও সিদ্ধান্ত আসায় হচ্ছিলো না এতোদিন। (Cristiano Ronaldo)

এবারের বিশ্বকাপে গ্রুপ ‘এইচ’ আছে পর্তুগাল, ২৪ শে নভেম্বর প্রথম ম‍্যাচে ঘানার বিরুদ্ধে খেলতে নামবে রোনাল্ডোরা (Cristiano Ronaldo)। এরপর ২৮ শে নভেম্বর উরুগুয়ে, ২ রা ডিসেম্বর সাউথ কোরিয়ার বিরুদ্ধে খেলবে পর্তুগিজরা।

এরিক টেন হ্যাগ কোচ হয়ে আসার পর থেকেই ম‍্যানচেস্টার ইউনাইটেডে খেলার সুযোগ পাওয়া কমে রোনাল্ডোর (Cristiano Ronaldo)। মাত্র ১৬ ম‍্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। খুব একটা ফর্মেও ছিলেন না। গোল করেছেন ৩ টি, করিয়েছেন ২ টি।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : দীপক হুডা ‘ট‍্যাক্টিক‍্যাল জিনিয়াস’, ভারতীয় অলরাউন্ডারের প্রশংসায় পঞ্চমুখ অশ্বিন

পিয়েরস মর্গ‍্যান’কে দেওয়া একটি সাক্ষাৎকারে ম‍্যানচেস্টার ইউনাইটেড’কে কেন্দ্র করে একের প‍র এক বিস্ফোরক মন্তব্য করেছিলেন রোনাল্ডো। চরম সমালোচনা করেছিলেন কোচ, ক্লাব মালিক’দের।

ব‍র্তমানে ফ্রি এজেন্ট রোনাল্ডোর আশা এবার কোনও চ‍্যাম্পিয়ান্স লিগের ক্লাব তাকে দলে নেওয়ার ব‍্যাপারে আগ্রহ দেখাবে। এখন যা পরিস্থিতি তাকে স্পোর্টস সিপি নিতে পারে। কিন্তু এই পর্তুগিজ ক্লাবে যোগ দিতে হলে রোনাল্ডো’কে তার পারিশ্রমিক কমাতে হবে। সৌদি আরবের ক্লাব আল হিলাল বিরাট অ‌ংকের প্রস্তাব দিয়েছিলো রোনাল্ডো’কে। কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কারণ এখনো টপ লেভেলের ক্লাবেই খেলতে চান রোনাল্ডো।

আরও পড়ুনঃ IND vs NZ 2022 : ঋষভ পন্ত কি আদৌও টি টোয়েন্টি দলে থাকার দাবি রাখে ? প্রশ্ন তুললেন প্রাক্তন ভারতীয় ওপেনার