Cristiano Ronaldo : রোনাল্ডো’কে দলে নেওয়ার আগ্রহ দেখালো পেলের দেশের ক্লাব

0
42
Cristiano Ronaldo : Club preparing offer for Cristiano Ronaldo after leaving Manchester United
Cristiano Ronaldo : Club preparing offer for Cristiano Ronaldo after leaving Manchester United

ইতিমধ্যে ম‍্যানচেস্টার ইউনাইটেড ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’কে (Cristiano Ronaldo) ছেড়ে দিয়েছে। ব্রাজিলের বিখ‍্যাত ফ্ল‍্যামেঙ্গো ক্লাব এবার এই পর্তুগিজ তারকা’কে দলে নেওয়ার আগ্রহ দেখিয়েছে।

ব্রাজিলের বিভিন্ন সংবাদ মাধ‍্যমের দাবী অনুযায়ী ব্রাজিলের সিরি এ লিগে খেলা ক্লাব পাঁচবারের এই ব‍্যালন ডি’অর জয়ী’কে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। কোপা লিবারতাদোরেস জয়ী এই ক্লাব রোনাল্ডো’কে (Cristiano Ronaldo) ৩ মাসের জন্যে ক্লাবে চাইছেন, এমনটা শোনা যাচ্ছে। ইতিমধ্যে তারা চুক্তিপত্র তৈরী করে ফেলেছে।

২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে ফিফা ক্লাব বিশ্বকাপে অভিযান শুরু করবে ফ্ল‍্যামেঙ্গো। সেই টুর্নামেন্টে ভালো ফলাফল করার জন্যে তিন মাসের জন্যে রোনাল্ডো’কে (Cristiano Ronaldo) চাইছেন তারা ক্লাবে।

রিপোর্ট অনুযায়ী এখনই ফ্ল‍্যামেঙ্গোর তরফে রোনাল্ডোর (Cristiano Ronaldo) প্রতিনিধির সাথে কথা বলা শুরু করা হয়নি। আসলে ব্রাজিলের এই ক্লাব স্পন্সর’দের সাথে কথা বলে রোনাল্ডোর আর্থিক চুক্তির ব‍্যাপার টা নির্ধারণ করবে।

আরও পড়ুনঃ FIFA World Cup 2022 : ব্রাজিলের মানুষরাই নেইমারের ভালো চায়না, বিশ্বকাপের মাঝে বিস্ফোরক মন্তব্য রাফিনহা’র

মঙ্গলবার ম‍্যানচেস্টার ইউনাইটেডের সাথে চুক্তি বাতিল করেছিল রোনাল্ডো। এখন কোনও ক্লাব নেই রোনাল্ডোর। এবারের প্রিমিয়ার লিগের ১০ ম‍্যাচে খেলার সুযোগ পেলে একটি মাত্র ম‍্যাচে গোল করেছিলেন। যাবতীয় বিতর্কের সূত্রপাত পিয়ারস মর্গ‍্যান’কে দেওয়া রোনাল্ডোর বিস্ফোরক মন্তব্য করার পর থেকে। সেখানে ক্লাবের কোচ থেকে কর্মকর্তা, সকলের চরম সমালোচনা করেছিলেন তিনি।

এই মুহূর্তে রোনাল্ডোর ফোকাসে নেই ক্লাব ফুটবল। বরং তার যাবতীয় ধ‍্যানজ্ঞান কাতার বিশ্বকাপ। ইতিমধ্যে বিশ্বকাপের প্রথম ম‍্যাচে ঘানাকে ৩-২ গোলে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছে পর্তুগাল, একটি গোল করেছেন রোনাল্ডো। আগামী মঙ্গলবার রাত ১২:৩০ টায় বিশ্বকাপের পরের ম‍্যাচে উরুগুয়ের মুখোমুখি হবে প‍র্তুগাল।

আরও পড়ুনঃ Ramiz Raja : ফের ভারতে ওয়ানডে বিশ্বকাপ খেলতে না আসার হুমকি দিলেন পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা