Cristiano Ronaldo : Man U’ র নতুন কোচের মগজাস্ত্রে ভরসা রাখতে পারছেন কি ? স্পষ্ট জানিয়ে দিলেন রোনাল্ডো 

0
36
Cristiano Ronaldo breaks silence on Erik ten Hag appointment at Manchester United
Cristiano Ronaldo breaks silence on Erik ten Hag appointment at Manchester United

চলতি মরশুম’টা একেবারেই ভালো যায়নি ম‍্যানচেস্টার ইউনাইটেডের। গোটা মরশুম ট্রফিহীন তারা। মরশুম শেষে বদলে যেতে চলছে দলের কোচ, দলে আগত নয়া কোচ এরিক টেন হ্যাগের প্রশংসা শোনা গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’র মুখে। আপাতত নয়া কোচের পাশেই আছেন তিনি, তা তার মন্তব্যেই স্পষ্ট।

ক্লাবের ভাগ‍্য বদলাতে আয়াক্সের ম‍্যানেজার এরিক টেন হ‍্যাগ’কে কোচ করে এনেছে ম‍্যানচেস্টার ইউনাইটেড। নয়া ম‍্যানেজার অত‍্যন্ত খুশি হবেন দেখে যে এক্ষেত্রে শুরু’তেই তার পাশে আছেন দলের অন‍্যতম সুপারস্টার ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার বক্তব্য-

“আমি জানি আয়াক্সের হয়ে দারুণ কাজ করেছেন উনি, অভিজ্ঞতা আছে প্রচুর। তবে আমাদের ওনাকে সময় দিতে হবে।”

আরও পড়ুনঃ IPL 2022 : ট‍্যুইট করে আইপিএল থেকে অবসর, তারপর ট‍্যুইট ডিলিট ! CSK’এর রায়ডু’র কীর্তির তীব্র নিন্দা নেটপাড়ায়

বছর ৩৭’এর রোনাল্ডো এই মরশুম শেষে ফের আরও একবারের মতো নাকি ফিরে যাবেন তার আরেক পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদে, এমনটাই তৈরী হয়েছে জল্পনা, তার অন‍্যতম কারণ আসছে মরশুমে ম‍্যানচেস্টার ইউনাইটেডের চ‍্যাম্পিয়ান্স লিগে খেলার সম্ভাবনা নেই বলেই চলে। তাই রোনাল্ডো’কে আগামী মরশুমে ম‍্যান ইউ’র জার্সিতে গায়ে খেলতে দেখা যাবে কিনা সেটাই এখন বড় প্রশ্ন।

ম‍্যানচেস্টার ইউনাইটেডে বছর তিনেকের জন্য সই করেছেন আয়াক্সের কোচ টেন হ‍্যাগ। ম‍্যান ইউতে যোগ দেওয়ার আগে বছর পাঁচেক এই নেদারল্যান্ডসের ক্লাবের কোচ ছিলেন তিনি, সেখানে তিনটি লিগ টাইটেল এবং দুটো ডাচ কাপ জিতেছিলেন তিনি।

আরও পড়ুনঃ IPL 2022 : পঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামার আগে দারুণ সুখব‍র পেলো দিল্লি ক‍্যাপিটালস শিবির