Cristiano Ronaldo : রোনাল্ডোকে নিতে আগ্রহী আর্সেনাল

0
1876
Cristiano Ronaldo : Arsenal interested in Ronaldo
Cristiano Ronaldo : Arsenal interested in Ronaldo

Cristiano Ronaldo – জানুয়ারি মাসের ট্রান্সফার উইন্ডোতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’কে দলে নেওয়ার ব‍্যাপারে আগ্রহ প্রকাশ করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনাল। হাঁটুর অপারেশনের জন‍্য আপাতত মাঠের বাইরে আছেন গ‍্যাব্রিয়েল জেসুস, তার বিকল্প হিসেবে স্বল্প মেয়াদের জন্যে রোনাল্ডোকে চাইছে আর্সেনাল।

Tribal Football এর রিপোর্ট অনুযায়ী আর্সেনালের তরফে রোনাল্ডো কে এই মরসুমের জন্যে ইউনাইটেড কিংডমে থেকে যাওয়ার জন‍্য অনুরোধ করা হয়েছে। আল নাসারের মতো অমন লোভনীয় প্রস্তাব রোনাল্ডোকে দেওয়া সম্ভব নয় আর্সেনালের, তবুও তাকে ক্লাবে পাওয়ার ব‍্যাপারে আশাবাদী ইংল্যান্ডের এই ক্লাব। (Cristiano Ronaldo)

সংশ্লিষ্ট সৌদি আরবের ক্লাব এখনো অবধি রোনাল্ডোকে ক্লাবে পাওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছিল। রিয়াল মাদ্রিদের কিংবদন্তি এই ফুটবলার’কে মধ‍্য প্রাচ‍্যে আনতে বদ্ধপরিকর তারা। এমন পাহাড় প্রমাণ আর্থিক চুক্তির প্রস্তাব দিয়েছিলো এই ক্লাব। (Cristiano Ronaldo)

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : কামব‍্যাক টেস্টে ৫ উইকেট নিলেন কূলদীপ যাদব, দেখুন সেই ভিডিও

এইমুহুর্তে প্রিমিয়ার লিগের শীর্ষে আছে আর্সেনাল। কুড়ি বছরের ট্রফির খড়া কাটাতে বদ্ধপরিকর তারা। কিন্তু তাদের এই অভিযান প্রবল ভাবে ধাক্কা খেয়েছে এইমাসের শুরুর দিকে যখন চোট পেয়ে তিন মাসের জন্যে মাঠের বাইরে চলে গেছিলেন জেসুস।

তবে এখানে একটি বিষয় খুবই দর্শনীয়, রোনাল্ডো সব সময় চান চ‍্যাম্পিয়ান্স লিগে খেলা কোনও না কোনও ক্লাবে খেলতে, কিন্তু গানার্সরা এইমুহুর্তে ইউরোপা লিগে খেলছে।

আরও পড়ুনঃ Sachin Tendulkar : অর্জুনের ছোটোবেলাটা সহজ ছিলো না, ছেলের অভিষেক সেঞ্চুরির পর আবেগী সচিন