IPL 2021: আজকেই আইপিএলের শেষ ম‍্যাচ খেলতে চলেছে এই তারকা ভারতীয় ক্রিকেটার, অবাক করা দাবী আকাশ চোপড়ার

0
22
"Could be the last game of the tournament for Kedar Jadhav" - Aakash Chopra

আজ পাঞ্জাব কিংসের মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদ, এই মুহূর্তে লিগ টেবিলের একেবারে তলানিতে আছে এই দুই দল। আর এই ম‍্যাচ’টাই আইপিএল কেরিয়ারের শেষ ম‍্যাচ হতে চলেছে হায়দ্রাবাদের কেদার যাদবের।

এই ভারতীয় মিডল অর্ডার এই মরশুমে বিশেষ কিছু করে দেখাতে পারেনি এখনও। এই মরশুমে ৫ টি আইপিএলের ম‍্যাচ খেলেছে কেদার, তাতে রান করেছেন ৪৩। যেটা হায়দ্রাবাদের ক্ষেত্রে খুব একটা ইতিবাচক বিষয় বলে মনে হয়না। তবে অরেঞ্জ ব্রিগেডের কাছে খুব একটা অপশন’ও নেই বেঞ্চে।

নিজের ইউটিউব চ‍্যানেলের ভিডিওতে আকাশ বলেছেন,

“আজকের ম‍্যাচটাই হয়তো কেদার যাদবের কেরিয়ারে শেষ ম‍্যাচ হতে চলেছে। ওর জায়গায় যদি কাউকে খেলাতে হয় তাহলে অভিষেক শর্মা অথবা প্রিয়ম গর্গ’কে খেলানো উচিত। তবে এই দলে খুব একটা বদল করার অপশন নেই।”

আরও পড়ুনঃ এবার সালাদের দায়িত্ব ভারতীয় কোচ !

গত ম‍্যাচে রাজস্থানের বিরুদ্ধে শেষ ওভারে মাত্র ৪ রান তুলতে পারেনি পাঞ্জাব কিংস। পাঞ্জাব দলের প্রথম একাদশে’ও বেশ কিছু বদল আনার পরামর্শ দিয়েছেন আকাশ। আদিল রাশিদ এবং ফ‍্যাবিয়েন অ্যালেনের জায়গায় ক্রিস গেইল এবং নাথান এলিস’কে খেলানোর পরামর্শ দিয়েছেন তিনি। গেইল’কে নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন আছে বলে মনে হয়না, তবে এলিস বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার তরফে নজ‍রকাড়া পারফরম্যান্স দিয়েছিলেন বোলিংয়ে।

আরও পড়ুনঃ IPL 2021: রাজস্থান রয়‍্যালসে খেলছেন ওয়েস্ট ইন্ডিজের পরবর্তী ক্রিস গেইল!