MS Dhoni : আইপিএলের প্রাক্টিস শুরু করলো চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি, দেখুন ভিডিও 

0
13
Chennai Super Kings captain MS Dhoni started IPL practice
Chennai Super Kings captain MS Dhoni started IPL practice

MS Dhoni – ২০২৩ সালের আইপিএলের প্রাক্টিস শুরু করলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এখন শুধুমাত্র আইপিএলেই খেলতে দেখা যায় এই ভারত তারকা’কে। খুব সম্প্রতি তার’ই জন্যে নেট প্রাক্টিসে দেখা গেলো তাকে।

মহেন্দ্র সিং ধোনির ডিআরএস নেওয়ার প্রশংসা সর্বজন বিদিত। ডিসিশন রিভিউ সিস্টেম ব‍্যবহার করার ক্ষমতা আলাদা মার্গের। এবিষয় চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ব‍্যাটার সুরেশ রায়না বলেছেন ধোনি নিজেও জানেন DRS কে ফ‍্যানেরা Dhoni Review System বলে।

ডিআরএস সিস্টেম ব‍্যবহার করার ক্ষেত্রে ধোনির অ্যাকুরেসি আলাদাই। বিভিন্ন ম‍্যাচে তার সঠিক ডিআরএস নেওয়ার সুফল পেয়েছে তার দল। এর ফলে ফ‍্যানেরা এটিকে ‘ধোনি রিভিউ সিস্টেম’ বলা শুরু করে। যা পরবর্তী সময় ভীষণ জনপ্রিয়তা পায়। (MS Dhoni)

আরও পড়ুনঃ IND VS AUS 2023 : ভারত নন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে পন্তের বদলে এই তারকা’কে দলে চান আজহার উদ্দিন

সম্প্রতি Viacom 18 এর আলোচনায় ধোনির ডিআরএস নেওয়ার ভূয়সী প্রশংসা করে সুরেশ রায়না বলেছেন –

“ধোনি খুব ভালো মতো জানে ফ‍্যানেরা ডিআর এস কে ধোনি রিভিউ সিস্টেম বলে ডাকে। এটাকে আজীবন ধোনি রিভিউ সিস্টেম বলা হবে। আমি তো নিজেই আসল টার্মটা অনেক পরে জেনেছি। সব সময় একেবারে শেষ মুহূর্তে ধোনিকে রিভিউ নিতে দেখা যায়, কারণ বোলাররা তার উপর পুরোপুরি নির্ভর করে এবিষয়ে। উইকেটের পিছন থেকে তিন স্টাম্প স্প্ষ্ট দেখতে পান ধোনি, তাই তার সিদ্ধান্ত নিতে কোনও সমস্যা হয়না।”

আরও পড়ুনঃ IND vs NZ 2023 : জয়ের পরেই সারা ধ্বনি, ভাইরাল শুভমান গিলের প্রতিক্রিয়া