IPL 2023 : KKR এর জার্সি গায়ে ভেঙ্কটেশ আইয়ারকে পুরনো মেজাজে দেখতে চান ব্রাড হগ 

0
17
Brad Hogg wants to see Venkatesh Iyer in his old form in the KKR jersey in IPL 2023
Brad Hogg wants to see Venkatesh Iyer in his old form in the KKR jersey in IPL 2023

IPL 2023 – গতবারের আইপিএলে একেবারে চেনা মেজাজে পাওয়া যায়নি কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারকে তাকে ফের চেনা মেজাজে খেলতে দেখতে চান অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্রাড হগ। ২০২২ এর আইপিএলে একটি মাত্র হাফ সেঞ্চুরি করেছিলেন ভেঙ্কটেশ আইয়ার, তবুও তাকে এই মরশুমের জন‍্যে দলে ধরে রেখেছে কেকেআর ম‍্যানেজমেন্ট।

YouTube চ‍্যানেলের ভিডিওতে ব্রাড হগ বলেছেন –

“টপ অর্ডারে খেলতে নেমে ভালো কিছু করে দেখাতেই হবে ভেঙ্কটেশ আইয়ার’কে। গতবার মাত্র একটা হাফ সেঞ্চুরি করেছিলেন উনি। এটা একেবারেই ভালো বিষয় নয়, বিশেষ করে যে পরিমাণ টাকা তার পিছনে ব্যয় করেছে নাইট ম‍্যানেজমেন্ট।”

গত মরশুমে কলকাতা নাইট রাইডার্স আট কোটি টাকার বিনিময়ে ভেঙ্কটেশ আইয়ার’কে দলে নিয়েছিলো। ২০ লাখ টাকা থেকে এই পাহাড় প্রমাণ দাম পাওয়ার নেপথ্যে অন‍্যতম কারণ অভিষেক মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স। কিন্তু আইপিএল ২০২২ এ তার শুধুমাত্র ছায়া টাই দেখা গেছে।১২ ম‍্যাচে ১৮২ রান করেছিলেন ভেঙ্কটেশ, ১০৭.৬৯ স্ট্রাইক রেটে, একমাত্র হাফ সেঞ্চুরি মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে। (IPL 2023)

আরও পড়ুনঃ BAN vs IND 2022 : শুভমান গিল এবং চেতেশ্বর পূজারার সেঞ্চুরি, বাংলাদেশকে ৫১৩ রানের টার্গেট দিলো ভারত

কেকেআরের খেলার ফলাফলে প্রভাব ফেলেছিলো ভেঙ্কটেশের এমন পারফরম্যান্স। ১৪ ম‍্যাচে ছয়টা জিতে কলকাতা পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে শেষ করেছিলো। অবশ্য অভিষেক মরশুমে ১০ ম‍্যাচে ৩৭০ রান করেছিলো ভেঙ্কটেশ আইয়ার, চারটি হাফ সেঞ্চুরি সহ। (IPL 2023)

KKR Current squad :

Shreyas Iyer (capt), Nitish Rana, Rahmanullah Gurbaz, Venkatesh Iyer, Andre Russell, Sunil Narine, Shardul Thakur, Lockie Ferguson, Umesh Yadav, Tim Southee, Harshit Rana, Varun Chakravarthy, Anukul Roy, Rinku Singh.

আরও পড়ুনঃ IPL 2023 : স‍্যাম কারাণ কে দলে পেতে ঝাঁপাবে চেন্নাই সুপার কিংস, মনে করেন আকাশ চোপড়া