দেখুই ভিডিও : ভানুকা রাজপাক্ষে’কে দুরন্ত ক‍্যাচে ড্রেসিংরুমে ফেরালেন ধাওয়ান,

0
16
Bhanuka Rajapaksa was caught out and rushed back to the dressing room
Bhanuka Rajapaksa was caught out and rushed back to the dressing room

রবিবার কলোম্বোতে শ্রীলঙ্কা – ভারতের মধ্যে প্রথম ওয়ানডে ম‍্যাচে ভানুকা রাজপাক্ষে’কে দ‍র্শনীয় ক‍্যাচে ড্রেসিংরুমের পথে ফেরালেন এই সফরে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক শিখর ধাওয়ান।

ম‍্যাচে রাজপাক্ষে আউট হন ২১ বলে ২৪ রান করে, তাকে আউট করেন কূলদীপ যাদব। কূলদীপের করা একটি ডেলিভারি অফ স্টাম্পের দিকে তাক করে ওড়ানোর চেষ্টা করলে অনেক খানি দৌড়ে গিয়ে তা তালুবন্দী করেন ধাওয়ান।

দেখে নিন সেই ভিডিও : 

এদিন, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম ম‍্যাচে ওয়ানডে অভিষেক করলেন সূর্য কুমার যাদব এবং ইশান কিষাণ।

আরও পড়ুনঃ SL VS IND : রাহুল দ্রাবিড় কোচ হওয়ায় পরবর্তী সময়ে আরও “ম‍্যাচ উইনার” পাবে ভারতীয় ক্রিকেট দল, মত এই প্রাক্তন ক্রিকেটারের

ম‍্যাচে টসে জিতে প্রথমে ব‍্যাটিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কার অধিনায়ক সানাকা। মাঠের ইতিহাস বলে এখানে টসে জিতে প্রথমে ব‍্যাটিং করে নেওয়াটাই ভালো। টসে জিতে এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক, ম‍্যাচে শ্রীলঙ্কার হয়ে ওয়ানডে অভিষেক করলেন ভানুকা রাজাপাকসা।

টস হেরে ভারত অধিনায়ক ধাওয়ান বলেছেন তাদের’ও প্রথমে ব‍্যাটিং করারই পরিকল্পনা ছিলো। তরুণ‍্যে ভরা এই দল নিয়ে শ্রীলঙ্কা সফরে নেতৃত্ব দিলেন ধাওয়ান। নিঃসন্দেহে তার কাছে গোটা বিষয়টি অত‍্যন্ত চ‍্যালেঞ্জের।

১৮ ই জুলাই থেকে শিখর ধাওয়ান নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে ৩ টে ওয়ানডে এবং ৩ টে টি টোয়েন্টি ম‍্যাচ খেলবে শ্রীলঙ্কা।

আরও পড়ুনঃ SL VS IND : ছেলে ওয়ানডে অভিষেক করতে চলেছেন তা জানা ছিলো না ইশান কিষাণের বাবার