IPL 2021: আগামী বছর দেশে ফিরছে আইপিএল, ঘোষণা সৌরভ গঙ্গোপাধ্যায়ের!

0
22
BCCI president Sourav Ganguly hopeful of hosting IPL 2022 in India
BCCI president Sourav Ganguly hopeful of hosting IPL 2022 in India, Source- IANS

করোনার চোখ রাঙানি এড়িয়ে এবছর টি টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হয়েছিলো ভারতের মাঠে। নানা কঠিন নিয়ম বিধি থাকা সত্বেও শেষ রক্ষা হয়নি, বিভিন্ন ফ্রাঞ্চাইজি’র ক্রিকেটার এবং কর্মকর্তারা একের পর এক আক্রান্ত হতে শুরু করে। যার জেরে টুর্নামেন্টের মাঝ পথেই বাতিল করতে বাধ‍্য হয়েছিল বিসিসিআই।

পরবর্তী সময়ে তা ফের সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। প্রসঙ্গত দেশের কোভিড সংক্রমণের জেরে ২০২০ সালের গোটা আইপিএল’টাই আয়োজিত হয়েছিল মরূদেশে।

আগামী বছর আইপিএলে যুক্ত হতে চলেছে আরও দুটি নতুন দল। অর্থাৎ আরও বাড়তি উত্তেজনা যুক্ত হতে চলেছে এই কুড়ি – বিশের টুর্নামেন্টে। তাই নতুন আঙ্গিকে অনুষ্ঠিত হতে চলা এই টু্র্নামেন্ট কি ঘরের মাঠেই বসে উপভোগ করতে পারবেন তারা, ইতিমধ্যে সেই বিষয়ে প্রশ্নের উদ্রেক দেখা গেছে আপামর ভারতীয় জনগণের মধ্যে।

আরও পড়ুনঃ T20WC : দ্রাবিড় পরবর্তী ভারতীয় কোচ, জানেন না কোহলি !

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে এবিষয়ে জানতে চাওয়া হয়েছিল। ২০২২ এর আইপিএল কি দেশের মাঠেই আয়োজিত হতে চলেছে জবাবে সৌরভ বলেন তিনি নিজেও এমনটা আশা রাখছেন, টুর্নামেন্ট’টাই তো ভারতের!
দুবাইয়ের আবহাওয়া’র প্রশংসা করে সৌরভ বলেন ভারতে আইপিএলের প্রতি ক্রিকেট দর্শকদের একেবারেই আলাদা এক উত্তেজনা চোখে পরে তাই এই টুর্নামেন্ট ফের দেশে ফেরাতে পারলে একটা অন‍্যরকম অনুভূতি হবে নিশ্চিত তিনি।

আরও পড়ুনঃ T20WC : টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু’র প্রাক্কালে গেইলের প্রশ‌ংসায় পঞ্চমুখ পোলার্ড